চট্টগ্রাম বুধবার, ১৫ জুলাই, ২০২০

সর্বশেষ:

৪ মোটরসাইকেলসহ ‘৩ চোর’ গ্রেপ্তার

৩১ মে, ২০২০ | ২:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৪ মোটরসাইকেলসহ ‘৩ চোর’ গ্রেপ্তার

মোটরসাইকেল চুরির অপরাধে তিন যুবককে গ্রেপ্তার করেছে নগরীর ডবলমুরিং থানা পুলিশ।শনিবার (৩০ মে) দিনভর নগরীর একাধিকস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিন যুবক হলেন-ডবলমুরিং থানার দাইয়াপাড়া কবরস্থান এলাকার রেজাউর রহিমের ছেলে রায়হানুল রহিম রোনাল (১৯), রাউজানের চিকদাইর ইউনিয়নের দক্ষিন সর্ত্তার মৃত শাহ আলমের ছেলে সোলায়মানুল করিম (২৭) ও একই ইউনিয়নের সূর্য্য কান্তি নাথের ছেলে সুজন নাথ (২৬)।

ডবলমুরিং থানার পরিদর্শক (ওসি) সদীপ কুমার দাশ জানান, ১৮ জুন দিনের বেলায় আগ্রাবাদ চট্টগ্রাম চেম্বার এন্ড কমার্সের পুরাতন ভবনের সামনে থেকে একটি হিরো হোন্ডা চুরি হয়। এ ব্যাপারে চুরি যাওয়া মোটর সাইকেলের মালিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় তদন্ত করতে গিয়ে তিনজন পেশাদার মোটর সাইকেল চোরকে আটক করা হয়। তাদের কাছ থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এরমধ্যে ২০১৯ সালের ১২ নভেম্বর আগ্রাবাদ ল্যান্ডমার্ক হোটেলের গলির ভেতর থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেলও রয়েছে।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, উদ্ধার করা চারটি মোটরসাইকেল তারা চুরি করেছে। এরমধ্যে একটি সুজুকি জিক্সার, দুটি হিরো হোন্ডা ও একটি টিভিএস মোটর সাইকেল রয়েছে।

পূর্বকোণ/পিআর-নাজিম

The Post Viewed By: 332 People

সম্পর্কিত পোস্ট