চট্টগ্রাম রবিবার, ১২ জুলাই, ২০২০

সর্বশেষ:

চট্টগ্রাম চেম্বার পরিচালক সৈয়দ জামাল আর নেই

৩১ মে, ২০২০ | ১১:৩৮ পূর্বাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

চট্টগ্রাম চেম্বার পরিচালক সৈয়দ জামাল আর নেই

চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (সিসিসিআই) পরিচালক এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ জামাল আহমেদ (৬৫) আর নেই।

রবিবার (৩১ মে) সকাল ছয়টার সময় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, সৈয়দ জামাল আহমেদ দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। গত ২৮ মে হার্ট এটাক হলে তাকে নগরীর একটি বেসরকারী হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দ্ইু ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দ জামাল আহমদের পুত্র সৈয়দ জালাল আহমদ রুম্মান জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে বাবা আজ সকাল ৬ টায় ইন্তেকাল করেছেন। আজ বাদ জোহর কর্ণফুলী উপজেলায় গ্রামের বাড়ীতে বাবা নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

জানা যায়, কর্ণফুলী উপজেলার দৌলতপুর গ্রামে জম্মগ্রহণ করা সৈয়দ জামাল আহমদ তাঁর বর্ণাঢ্য জীবনে তিনি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃত্বে ছিলেন। খ্যাতনামা এই ব্যবসায়ী চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিসিসিআই) এর সহ-সভাপতি এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের সহ সভাপতি ও কর্ণফুলী উপজেলায় আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি বর্তমানে সিসিসিআই এর পরিচালক, কর্ণফুলী এ.জে চৌধুরী কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

সৈয়দ জামাল আহমেদ এর মৃত্যুতে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম,

কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহেদুর রহমান শাহেদ গভীর শোক প্রকাশ করেছেন।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 336 People

সম্পর্কিত পোস্ট