চট্টগ্রাম বুধবার, ১৫ জুলাই, ২০২০

সর্বশেষ:

১২ ঘণ্টার ব্যবধানে করোনা উপসর্গে মারা গেলেন চবি শিক্ষক ও কর্মচারী
কক্সবাজারে ৫ রোহিঙ্গাসহ আরও ৮৯ জন করোনা রোগী শনাক্ত

৩১ মে, ২০২০ | ১১:২৭ পূর্বাহ্ণ

চবি সংবাদদাতা

১২ ঘণ্টার ব্যবধানে করোনা উপসর্গে মারা গেলেন চবি শিক্ষক ও কর্মচারী

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষক মৃত্যুবরণ করেছেন। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। এর আগে জ্বর নিয়ে বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারী মৃত্যুবরণ করেছেন। ফলে ১২ ঘণ্টার ব্যবধানে দুই সদস্যকে হারিয়েছে চবি পরিবার।
জানা যায়, মৃত ওই শিক্ষকের নাম সাবরিনা ইসলাম সুইটি। তিনি আধুনিক ভাষা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ছিলেন। তার গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলায়। গতকাল রাত দশটার দিকে ওই শিক্ষকের শ্বাসকষ্ট বেড়ে যায়। এরপরই তাকে মেট্রোপলিটন হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয়। কিন্তু এসময় আইসিইউর প্রয়োজন ছিল। কোথাও আইসিইউ শয্যা খালি ছিল না। রাত ২ টা ৪৫ মিনিটে অবশেষে শ্বাসকষ্ট নিয়েই তিনি মারা যান।
এর আগে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে প্রকৌশল দপ্তরের  ঊর্ধ্বতন সহকারী হিসেবে কর্মরত কর্মচারী মৃত্যুবরণ করেছেন। গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। এছাড়া দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিসেও আক্রান্ত ছিলেন।
গতকাল শনিবার (৩০ মে) দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের  প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, আমাদের পরিবারের দুই সদস্যকে হারিয়েছি। আমরা শোক প্রকাশ করছি। তবে করোনায় মৃত্যু কি-না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। নমুনা পরীক্ষার পর জানা যাবে।
পূর্বকোণ/ রায়হান-এএ 

The Post Viewed By: 166 People

সম্পর্কিত পোস্ট