চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

চট্টগ্রামে জেলা প্রশাসনের পৃথক অভিযানে জরিমানা

৩০ মে, ২০২০ | ৫:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে জেলা প্রশাসনের পৃথক অভিযানে জরিমানা

করোনা মহামারীকালে সামাজিক দূরত্ব না মেনে অধিক যাত্রী বহন, স্বস্থ্যবিধি না মানা ও মূল্য তালিকা না রাখায় নগরীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার (৩০ মে) সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত শাহ আমানত ব্রিজ, রাহাত্তাপুল, পতেঙ্গা, ইপিজেড, বন্দর, পাহাড়তলীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ৪’শ টাকা জরিমানা করা হয়।

এসময় বাকলিয়া থানাধীন কর্ণফুলী নতুন ব্রিজে ৯ জন যাত্রীসহ ভাড়ায় চালিত একটি মাইক্রোবাসকে আটক করে চালককে ৩০০০ টাকা অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত। একই জায়গায় সাধারণ যাত্রী পরিবহন করায় একজন প্রাইভেটকার চালককে ১০০০ টাকা, একজন প্রাইভেট সিএনজি চালককে ৫০০ টাকা এবং রাহাত্তারপুল এলাকায় একজন মোটরসাইকেল চালককে শারীরিক দূরত্ব না মানায় ৪০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। পৃথক চারটি মামলায় মোট ৪৯০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী পরিচালিত ভ্রাম্যমান আদালত।

আজ সকাল ১০ ঘটিকা থেকে বেলা ৩ ঘটিকা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিল্লুর রহমান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অন্যদিকে পতেঙ্গা, ইপিজেড, বন্দর, পাহাড়তলীতে এক মিনিবাসকে ৫০০ টাকা এবং মূল্যতালিকা প্রদর্শণ না করায় এক করায় একটি দোকানকে ১০০০ টাকা অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত। এছাড়া সিটি গেট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রের সুরাইয়া ইয়াসমিন পরিচালিত ভ্রাম্যমান আদালত দুটি মাইক্রোবাস চালককে স্বাস্থ্যবিধি না মেনে যাত্রী বহন করায় ২০০০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন এই অভিযান চালান।

 

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 93 People

সম্পর্কিত পোস্ট