চট্টগ্রাম রবিবার, ১২ জুলাই, ২০২০

সর্বশেষ:

সাময়িক বন্ধ পূর্বকোণ, চালু থাকবে অনলাইন

২৯ মে, ২০২০ | ৬:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সাময়িক বন্ধ পূর্বকোণ, চালু থাকবে অনলাইন

অফিসে স্বাস্থ্য সুরক্ষামূলক ব্যবস্থা নেয়ার কাজ চলমান থাকায় পাঠকপ্রিয় দৈনিক পূর্বকোণ প্রকাশনা কার্যক্রম  আজ শুক্রবার থেকে সাময়িকভাবে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে পত্রিকাটির অনলাইন সংস্করণ যথারীতি ২৪ ঘণ্টা চালু থাকবে।

প্রতিষ্ঠানটির দুই কর্মী করোনা-আক্রান্ত হওয়ার প্রেক্ষিতে বর্তমানে অফিসে স্বাস্থ্য সুরক্ষামূলক সর্বোচ্চ ব্যবস্থা নেয়ার কাজ চলছে। এ কাজ শেষ হলেই পত্রিকার প্রকাশনা স্বল্পতম সময়ের মধ্যে চালু করা সম্ভব হবে বলে জানিয়েছেন পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরী। এক বিবৃতিতে তিনি বলেন, করোনা পরিস্থিতির শুরু থেকেই পূর্বকোণ কর্মীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও অফিসে হ্যান্ডওয়াশসহ জীবাণুমুক্তকরণের সুব্যবস্থা রাখা হয়েছিল। কর্মস্থলে সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে সাংবাদিক- কর্মচারিদের অফিসে উপস্থিতি কমিয়ে প্রকাশনার কাজ চালিয়ে যাওয়া হচ্ছিল।

সম্পাদক ডা. রমিজউদ্দিন বলেন, ইতিমধ্যেই যেহেতু আমাদের দুই সহকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন, সে কারণে আমরা অফিসে আরও কিছু সুরক্ষামূলক ব্যবস্থা নেয়ার পদক্ষেপ নিয়েছি। যেহেতু সাংবাদিক- কর্মচারীরাই হচ্ছেন পূর্বকোণের প্রাণ সেজন্য তাদের নিরাপত্তার বিষয়টিকে আমরা সর্বাধিক গুরুত্ব দিয়েছি। আর তাই পত্রিকার প্রকাশনা সাময়িক বন্ধ রেখে পুরো অফিস জীবাণুমুক্ত করার ব্যবস্থা নিয়েছি। কর্মক্ষেত্র নিরাপদ করার মাধ্যমে আমরা খুব শিগগিরই আবার প্রকাশনায় ফিরব, বলেন তিনি।

‘পূর্বকোণের অগণিত পাঠকদের স্বার্থে অনলাইন সংস্করণ যথারীতি চালু থাকবে জানিয়ে সম্পাদক রমিজ উদ্দিন বলেন, করোনা আক্রান্ত দুই সহকর্মীই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তারা সুস্থ হয়ে ওঠছেন। অন্যরাও সুস্থ আছেন।’ পূর্বকোণের সকল কর্মীর জন্য দোয়া কামনা করে পূর্বকোণের প্রকাশনা যাতে দ্রুততম সময়ে শুরু করা যায়, সে ব্যাপারে সকলের আন্তরিক সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানিয়েছেন সম্পাদক রমিজউদ্দিন চৌধুরী।

পূর্বকোণ/এস

The Post Viewed By: 122 People

সম্পর্কিত পোস্ট