চট্টগ্রাম রবিবার, ১২ জুলাই, ২০২০

চট্টগ্রামে আরও ২২৯ জন আক্রান্ত, নগরীতেই ১৮৫ জন
চবি’র ল্যাবে ৮১ নমুনা পরীক্ষায় ৭৮টিতেই করোনা পজিটিভ

২৯ মে, ২০২০ | ১:২৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে আরও ২২৯ জন আক্রান্ত, নগরীতেই ১৮৫ জন

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ২২৯ জন আক্রান্ত হয়েছে। বিআইটিআইডি, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ও কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৪৫৭ নমুনা পরীক্ষায় বৃহস্পতিবার (২৮ মে) রাতে  এই ফলাফল পাওয়া গেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি জানান, আক্রান্ত ২২৯ জনের মধ্যে চট্টগ্রাম মহানগর এলাকায় ১৮৫ জন ও উপজেলা পর্যায়ে ৪৪ জন রয়েছেন ।

ফৌজদারহাট বিআইটিআইডিতে ৮৪ নমুনা পরীক্ষায় চট্টগ্রামে ৩৬টি পজেটিভ। এরমধ্যে চট্টগ্রাম নগরীতে ৩৬ জন ও উপজেলায় কোন আক্রান্ত পাওয়া যায়নি ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব ২৪৫ নমুনা পরীক্ষায় চট্টগ্রামে ১৩৯টি পজেটিভ। এরমধ্যে নগরীতে ১৩২ জন ও উপজেলায় ৭ জন আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে ১০৬ নমুনা পরীক্ষায় চট্টগ্রামে ৪২ টি পজেটিভ। এরমধ্যে নগরে ১৭ জন ও উপজেলায় ২৫ জন আক্রান্ত হয়েছেন।

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ২২ নমুনা পরীক্ষায় চট্টগ্রামে ১২টি পজেটিভ। এরমধ্যে মহানগরীতে কোন আক্রান্ত নেই। কিন্তু বিভিন্ন উপজেলায় ১২ জন আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের প্রদত্ত তথ্য অনুযায়ী  ২৮ মে দুপুর পযর্ন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়েছে ২২০০ জন। মৃত্যু হয়েছে ৬৫ জনের। সুস্থ হয়েছেন ১৯৭ জন।

পূর্বকোণ /আরআর

The Post Viewed By: 273 People

সম্পর্কিত পোস্ট