চট্টগ্রাম রবিবার, ১২ জুলাই, ২০২০

সর্বশেষ:

করোনা আক্রান্ত গণমাধ্যমকর্মীদের সুস্থতা কামনা টিজেএসি'র

২৭ মে, ২০২০ | ৮:০৬ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

করোনা আক্রান্ত গণমাধ্যমকর্মীদের সুস্থতা কামনা টিজেএসি’র

টিভি জানালিস্টস এসোসিয়েশন (টিজেএ) চট্টগ্রামের সহ-সভাপতি ও অর্থ সম্পাদকসহ করোনা আক্রান্ত সকল গণমাধ্যমকর্মীর সুস্থতা কামনা করেছেন টিজেএসি’র সভাপতি এবং সাধারণ সম্পাদক। আজ বুধবার (২৭ মে) সংগঠনের সভাপতি নাসির উদ্দিন তোতা ও সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনার এক যৌথ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে টিজেএ নেতৃদ্বয় জানান, এই মহামারির শুরু থেকে গণমাধ্যমকর্মীরা ফ্রন্টলাইনার হিসেবে বুক চিতিয়ে লড়াই করছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য দেশবাসীর জন্য প্রতিনিয়ত সংগ্রহ করতে ঝুঁকি নিয়ে বিভিন্ন স্থানে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অনেকেই করোনা আক্রান্ত হচ্ছেন। সম্প্রতি চট্টগ্রাম টিভি জার্নালিস্টস এসোসিয়েশনের সহ-সভাপতি ও চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং অর্থ সম্পাদক আরিফুর সবুজও আক্রান্ত হয়েছেন। আমরা তাঁদের সুস্থতার জন্য পরম করুণাময়ের কাছে প্রার্থনা করি। এর বাইরেও চট্টগ্রামের আরও বেশ কয়েকটি টেলিভিশন এবং সংবাদপত্রের কর্মীরা আক্রান্ত হয়েছেন। তাঁরা খুব শীঘ্রই সুস্থ হয়ে কাজে ফিরবেন বলে আমরা বিশ্বাস করি।

বিবৃতিতে তারা এই মহামারিকে মোকাবিলায় টেকসই উদ্যোগ নেয়ার জন্য সরকার, স্বাস্থ্য মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট মহলের দৃষ্টি আকর্ষণ করেন। একইসাথে মহান সৃষ্টিকর্তার অপরিসীম দয়া ও সবার সম্মিলিত প্রয়াসে এই দুর্যোগ কেটে যাবে বলে আশাবাদও ব্যক্ত করেন।-বিজ্ঞপ্তি

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 90 People

সম্পর্কিত পোস্ট