চট্টগ্রাম রবিবার, ১২ জুলাই, ২০২০

সর্বশেষ:

বিরূপ আবহাওয়ায়ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অর্থদণ্ড

২৭ মে, ২০২০ | ৭:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিরূপ আবহাওয়ায়ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অর্থদণ্ড

নগরীর বিভিন্ন এলাকায় ঈদের ছুটিতে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, নিয়মিত বাজার তদারকি অব্যাহত রেখেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। ঈদের তৃতীয় দিন আজ বুধবার (২৭ মে) সকালে ৩ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নগরীর বিভিন্ন সড়ক, বিনোদন কেন্দ্র, হোটেল, ফার্মেসি ও মুদি দোকানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৬ মামলায় ১৫ হাজার ৭শ’ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম বলেন, নগরীর বাকলিয়া, সদরঘাট, কোতোয়ালী, ডবলমুরিং ও হালিশহর এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় কল মাস্ক বিক্রি করায় হাজারী গলির দুই ফার্মেসিকে ১০ হাজার এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ওই এলাকার একটি মুদি দোকানকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান বলেন, নগরীর পতেঙ্গা, ইপিজেড, বন্দর, পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। নগরীর প্রবেশপথ সিটি গেইটসহ বেশ কিছু এলাকায় অভিযান পরিচালনা করে যাদের পাওয়া গেছে তাদের করোনাভাইরাস বিষয়ে সতর্ক করা হয়। তবে এই সময় কাউকে জরিমানা করা হয়নি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম ইশমাম বলেন, নগরীর বায়েজিদ, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ ও খুলশী এলাকায় পরিচালিত অভিযানে মাইক্রোবাস এবং সিএনজি চালিত অটোরিকশায় যাত্রী পরিবহন ও হোটেল খোলা রেখে চা পরিবেশনের দায়ে মালিককে ৩ হাজার ৭শ’ টাকা জরিমানা করা হয়।

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট