চট্টগ্রাম রবিবার, ১২ জুলাই, ২০২০

সর্বশেষ:

করোনা পজেটিভ হওয়ার পর বিআইটিআইডি ল্যাব প্রধান যা বললেন

২৭ মে, ২০২০ | ১:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

করোনা পজেটিভ হওয়ার পর বিআইটিআইডি ল্যাব প্রধান যা বললেন

চট্টগ্রাম ফৌজদারহাট বিআইটিআইডির ল্যাব প্রধান ডা. শাকিল আহমেদ। যিনি নিজেই হাজার হাজার মানুষের করোনা পরীক্ষা করিয়েছেন।  তিনিই এবার করোনায় আক্রান্ত হলেন। মঙ্গলবার (২৬ মে) নিজের রিপোর্টে নিজেই সাইন করলেন।

করোনা রিপোর্ট পজেটিভ হওয়ার পর নিজের ফেসবুক ওয়ালে  একটি স্ট্যাটাস দিয়ে যা বললেন-

ঘড়ির কাঁটায় রাত বারোটা বেজে এইমাত্র ঢলে পড়লো। ক্লান্ত কিন্ত সাহসী মনোবল নিয়ে নিজেই নিজের করোনা পজিটিভ রিপোর্ট সাইন করলাম। দপ্তরগুলোতে মেইল করার পর কম্পিউটার অফ করে রুমের বাতি নিভাতে গিয়ে একটু থমকে গেলাম। অফিস ছেড়ে যাচ্ছি। কবে আবার আসা হবে জানি না। অল্প সংখ্যক সহকর্মী ঘিরে ছিলো। আবার অফিসের চেয়ারে বসে পড়লাম একটা ছবি তুলতে বল্লাম। তারা তুলে দিলো। নিজেরাও সাহসের সাথে গ্রুপছবি তুলতে চাইলো। বন্ধ করে বেরিয়ে এসে বাহিরের দরজায় দাড়ালাম। সবাই ঘিরে ছিলো। আবার ছবি তুলতে চাইলো। না করিনি। অনেক পেয়েছি এখান থেকে। বিনিময়ে কিছু দিতে পেরেছি কি না জানি না। সকল সহকর্মীদের ভীষণ মিস করবো। আল্লাহ সবাইকে ভালো রাখুন।

উল্লেখ্য, চট্টগ্রামের বিআইটিআইডিতে করোনা পরীক্ষা শুরু হয় গত ২৫ মার্চ থেকে। এরপর প্রায় সাত হাজারেরও বেশি নমুনার জীবাণু নিয়ে নাড়াচাড়া করেছেন এই ল্যাব প্রধান। বিআইটিআইডির পর তার প্রশিক্ষণে নমুনা পরীক্ষা শুরু হয় সিভাসু ও চমেকে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট