চট্টগ্রাম বুধবার, ১৫ জুলাই, ২০২০

সর্বশেষ:

মানিকছড়িতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু
চমেক-সিভাসু ল্যাবে ২৪ ঘণ্টায় ১১১ জন করোনা রোগী শনাক্ত

২৬ মে, ২০২০ | ৮:৫৪ অপরাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

মানিকছড়িতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু

খাগড়াছড়ির মানিকছড়িতে এই প্রথম করোনার উপসর্গ নিয়ে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২৬ মে) দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়। মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত ১৯ মে উপজেলার ৩ নম্বর যোগ্যাছোলা ইউনিয়নের চেয়ারম্যান পাড়ার বাসিন্দা মো. কোরবান আলীর মেয়ে গার্মেন্টস কর্মী শারমিন আক্তার (২৩) প্রশাসনের অজান্তে গ্রামের বাড়িতে আসে। গত ৩-৪ দিন ধরে সে সর্দি-কাশি, জ্বর ও গলা ব্যাথায় ভুগছিলেন তিনি। অভিভাবকরা মেয়ের অসুস্থতার ধরন নিয়ে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে গেলে তারা উপজেলা হাসপাতালে যোগাযোগ করে চিকিৎসার কথা বললেও লোকলজ্জার ভয়ে তারা চিকিৎসকের কাছে না এসে জ্বর ও ব্যাথার ওষুধ সেবন করান। কিন্তু কিছুতেই ওই গার্মেন্টস কর্মীর শরীরে করোনা উপসর্গ কমছিল না। আজ মঙ্গলবার (২৬ মে) বিকাল আড়াইটার দিকে তার মৃত্যু হয়। পরে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায় গ্রামের কেউ তার দাফন-কাফনে রাজি না হওয়ায় বিষয়টি শেষ পর্যন্ত প্রশাসনের নজরে আসে। ফলে সন্ধ্যা সাড়ে ৬টার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা সংগ্রহে একটি টিম, ইসলামী ফাউন্ডেশনের একটি দাফন-কাফন টিম নিয়ে পুলিশ ঘটনাস্থলে রয়েছেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা জানান, জ্বর, গলা ব্যাথা ও অন্যান্য উপসর্গে গার্মেন্টসকর্মীর মৃত্যুর খবর পেয়ে নমুনা সংগ্রহ করতে একটি মেডিকেল টিম পাঠানো হয়েছে।

 

 

পূর্বকোণ/আরপি-ইসমাইল

The Post Viewed By: 182 People

সম্পর্কিত পোস্ট