চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

চন্দনাইশে জায়গা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : গুলিবিদ্ধ ৩

২৫ মে, ২০২০ | ৬:১৭ অপরাহ্ণ

চন্দনাইশ সংবাদদাতা

চন্দনাইশে জায়গা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : গুলিবিদ্ধ ৩

চট্টগ্রামের চন্দনাইশে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে দুইপক্ষের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধসহ ৭ জনের অধিক আহত হয়েছে। আজ সোমবার ( ২৫ মে ) সকাল ১১ টায় ঈদের নামাজের পর  বৈলতলী জাফরাবাদ এলাকায় দু’দফা সংঘর্ষে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময়  মো.হানিফ (২৮),  আকাশ কবির তুষার (২৭) ও  শহীদুল ইসলাম মিনার (২৫) নামের তিন যুবক গুলিবিদ্ধ হয়েছে।

এছাড়া পক্ষদ্বয়ের মধ্যে সংঘর্ষে  মো.জাবেদ (৩০),  কনিক (৩২),  মফিক (১২),  রনি চৌধুরীসহ (৩৫) আরও কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের মধ্যে হানিফ ও তুষারকে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর চমেক হাসপাতালে প্রেরণ করেন।

অপরদিকে শহীদুল ইসলাম মিনার ও রনি চৌধুরীকে চমেক হাসপাতালে সরাসরি চিকিৎসার জন্য নেয়া হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য মহিবুল্লাহ।

মহিবুল্লাহ জানান, পক্ষদ্বয়ের মধ্যে জায়গা সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে একাধিকবার সংঘর্ষ হয়েছে। মামলাও চলমান রয়েছে। আজ ঈদের নামাজের পর পর পক্ষদ্বয়ের মধ্যে কথা কাটাকাটির এক পযার্য়ে গোলাগুলি শুরু হয়। এ সময় ১৫ রাউন্ডের অধিক গুলির শব্দ শোনা যায় দীর্ঘ ২ ঘন্টাকাল ধরে পক্ষদ্বয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্ত্তী বলেন,  ৩ জন আহত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে বলে জানতে পেরেছি। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। পক্ষদ্বয়ের মধ্যে দীর্ঘদিন থেকে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এটা নিয়ে একাদিক মামলাও রয়েছে।

পূর্বকোণ/আরআর

The Post Viewed By: 137 People

সম্পর্কিত পোস্ট