চট্টগ্রাম বুধবার, ১৫ জুলাই, ২০২০

করোনায় চকরিয়ায় প্রথম মৃত্যু

২৫ মে, ২০২০ | ১:৫১ অপরাহ্ণ

 এম জাহেদ চৌধুরী, চকরিয়া-পেকুয়া

করোনায় চকরিয়ায় প্রথম মৃত্যু

করোনা ভাইরাসের হটস্পট হয়ে ওঠা কক্সবাজারের চকরিয়ায় এই প্রথম মারা গেছেন পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হাফেজ মাওলানা মো. সিরাজ উল্লাহ (৭০)। ঈদের দিনে এই মৃত্যুর শোকে ভাসছেন ওয়ার্ডের বাসিন্দারা।

আজ সোমবার (২৫ মে) সকাল পৌনে ১১ টায় চকরিয়া হাসপাতালের আইসোলেশনে মারা যান।  তিনি হালকাকারার মৃত মাওলানা আব্দুর রহমানের ছেলে ও প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর মেঝভাই।

হাসপাতাল ও পরিবার সূত্র জানায়, হঠাৎ করে হালকা সর্দি কাশি দেখা দিলে হাফেজ সিরাজের নমুনা পরীক্ষা করা হয়। ২৪মে ওই টেস্টের রিপোর্ট পজেটিভ আসে। আজ ভোর থেকে হাফেজ সিরাজের শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে সকাল ৭ টায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল পৌনে ১১ টায় ইন্তেকাল করেন তিনি।

জানা গেছে, চট্টগ্রাম বিভাগের ১০৩ টি উপজেলার মধ্যে সর্বোচ্চ করোনায় আক্রান্ত হয় চকরিয়ায়। ২৪ মে পর্যন্ত চকরিয়ায় করোনা পজেটিভ আসে ১২৪ জনের। এরমধ্যে প্রথম মৃত্যুবরণ করেন হাফেজ মাওলানা মোহাম্মদ সিরাজ উল্লাহ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, করোনায় মৃত্যুর খবর নিশ্চিত হয়ে সংশ্লিষ্ট সকল দপ্তরকে জানিয়েছি। ইসলামী ফাউন্ডেশনকেও জানানে হয়েছে। দাফনের প্রক্রিয়া চলছে।

পূর্বকোণ/ জাহেদ- এস

The Post Viewed By: 233 People

সম্পর্কিত পোস্ট