চট্টগ্রাম রবিবার, ১২ জুলাই, ২০২০

সর্বশেষ:

এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা-ছেলে করোনায় আক্রান্ত

২৪ মে, ২০২০ | ৬:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা-ছেলে করোনায় আক্রান্ত

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) ও ছেলে আহসানুল আলম (২৬) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (২৩ মে) ফৌজদারহাটের বিআইটিআইডি’তে নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজেটিভ আসে।

আক্রান্ত দুজনকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর বোন ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ফুফু। সাইফুল আলম মাসুদের ছেলে আহসানুল আলম ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে করোনা আক্রান্ত হয়ে শুক্রবার (২২ মে) রাত ১০টার দিকে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই ও প্রতিষ্ঠানটির পরিচালক মোরশেদুল আলমের মৃত্যু হয়।

গত ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পরিবারের এই সদস্যদের মধ্যে রিপোর্ট পজেটিভ আসে এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন তাদের এক ভাইয়ের স্ত্রী।

সাইফুল আলম মাসুদ তাঁর মা-ভাইদের সঙ্গে নিয়ে নগরের সুগন্ধা আবাসিক এলাকার এক নম্বর রোডের এস আলম হাউজে বসবাস করেন। বাসায় বসেই তাঁরা করোনাভাইরাসে আক্রান্ত হন। তবে মার্চের মাঝামাঝি সময় থেকে সাইফুল আলম মাসুদ স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে সিঙ্গাপুরে যাওয়ার পর এখনও সেখানেই আছেন বলে জানান তার ব্যক্তিগত সহকারী আকিজ উদ্দিন।

পূর্বকোণ/আরআর

The Post Viewed By: 134 People

সম্পর্কিত পোস্ট