চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

করোনায় আক্রান্ত ৯ জন সাংবাদিককে ঈদ সামগ্রী বিতরণ সিএমপির
করোনায় আক্রান্ত ৯ জন সাংবাদিককে ঈদ সামগ্রী বিতরণ সিএমপির

২৩ মে, ২০২০ | ৩:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

করোনায় আক্রান্ত ৯ জন সাংবাদিককে ঈদ সামগ্রী বিতরণ সিএমপির

করোনাভাইরাস প্রতিরোধে সহযোদ্ধা হিসেবে সম্মানিত সাংবাদিকবৃন্দের কর্মতৎপরতায় অনুপ্রেরণা সৃষ্টিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান চট্টগ্রাম মহানগরী এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত ০৯ জন সাংবাদিককে শুভেচ্ছা মূলক ঈদ উপহার প্রদান করেন।
আজ শনিবার (২৩ মে) দুপুর ১ টায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীর নিকট এই ঈদ উপহার হস্তান্তর করেন সিএমপি কমিশনার। উপহার প্রদান কালে আক্রান্ত ৯ জন সাংবাদিক দ্রুত সুস্থ হয়ে আবার কর্মস্থলে যোগদান করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সিএমপি কমিশনার মাহাবুবর রহমান সাংবাদিকদের ‍উদ্দেশ্যে বলেন, ‘করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে শুরু থেকেই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যদের সাথে কাধেঁ কাধঁ মিলিয়ে মহানগরীর সাংবাদিকবৃন্দ কাজ করে যাচ্ছেন। জীবনের নিরাপত্তা ঝুঁকি নিয়ে পুলিশ সদস্যদের পাশাপাশি সক্রিয় থেকে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় ও করোনা ভাইরাসের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে জনগণের মাঝে তুলে ধরেছেন। তাদের ইতিবাচক লেখনীতে বাংলাদেশ পুলিশ দেশ ব্যাপী একটি মানবিক ইউনিট হিসেবে পরিচিতি পেয়েছে। বাংলাদেশ পুলিশের ইতিবাচক ভাবমূর্তি সৃষ্টিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। তাদের এই ভূমিকার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ভবিষ্যতেও করোনা ভাইরাস প্রতিরোধের এই যুদ্ধে সাংবাদিক এবং পুলিশ একই সাথে পথ চলবে বলে আমরা আশা প্রকাশ করি।’

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/ এএ

The Post Viewed By: 155 People

সম্পর্কিত পোস্ট