চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম আর নেই

২২ মে, ২০২০ | ১১:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম আর নেই

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের (৬২) মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২২ মে) রাত ১০টা ৫০ মিনিটে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মোরশেদুল আলম এস আলম গ্রুপের পরিচালক ছাড়াও বেসরকারি এনআরবি গ্লোবাল ব্যাংকেরও পরিচালক ছিলেন। তার মৃত্যুর বিষয়টি চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসাল্টটেন্ট ডা. আব্দুর রব মাসুম নিশ্চিত করেছেন।
তিনি পূর্বকোণকে বলেন, গতকাল বৃহস্পতিবার (২১ মে) জেনারেল হাসপাতালে মোরশেদুল আলমকে ভর্তি করানো হয়। তার হার্টে রিং পরানো ছিল। ভর্তির পর থেকেই তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে আজ শুক্রবার রাত ১০টা ৫০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এর আগে গত ১৭ মে রবিবার এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাইসহ তার পরিবারের মোট ৬ সদস্য করোনা শনাক্ত হয়। তার মধ্যে মোরশেদুল আলমও ছিলেন। তার পরিবারের অন্যান্যরা হলেন- এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম (৬০), এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু (৫৩), ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি (৪৫) এবং ওই পরিবারের ৩৬ বছর বয়সী এক নারী।
 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 182 People

সম্পর্কিত পোস্ট