চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মূল্য তালিকা না থাকায় ১৭ প্রতিষ্ঠানকে জরিমানা

সীতাকুণ্ড সংবাদদাতা

২২ মে, ২০২০ | ১১:২২ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে করোনাভাইরাসজনিত প্রাদুর্ভাব প্রতিরোধ, রমজানে বাজার মনিটরিং ও শারীরিক দূরত্ব নিশ্চিতকরণের লক্ষ্যে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার (২২ মে) নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরীর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, মূল্য তালিকা না থাকা, মূল্য তালিকায় প্রদর্শিত মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রি করাসহ বিভিন্ন অপরাধে বাড়বকুণ্ড বাজারের দুটি মুদি দোকানকে তিন হাজার টাকা করে ৬ হাজার টাকা, মাদামবিবির হাটের একটি মুদি দোকানকে ৩ হাজার ও দক্ষিণ ভাটিয়ারির জলিল স্টেশনের দুই মুদি দোকানকে ৩ হাজার করে ৬ টাকা অর্থদণ্ড দেয়া হয়।

এছাড়া, সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় সীতাকুণ্ড পৌরসদরের জিয়া ক্লথ স্টোরকে ১০ হাজার টাকা, তানিশা ফ্যাশনকে ৭ হাজার ও স্মার্ট জেন্টস পার্লার এন্ড এসি সেলুনকে ৫ হাজার, জোড়ামতল বাজারের মুন্নি সু এন্ড কসমেটিকসকে ২ হাজার, মাদামবিবির হাট এর এবি হার্ডওয়ার এন্ড ক্লথ স্টোরকে ৫ হাজার, নেভি রোডের কামাল ক্লথ স্টোরকে ২ হাজার, ইয়াসিন ক্লথ স্টোরকে ১ হাজার, রিমন স্টোর ও জুয়েল সেলুন এক হাজার করে ২ হাজার, ভাটিয়ারি বাজারের খাজা কালু শাহ স্টোর ও নীহারিকা হেয়ার কাটিং সেলুনকে দুই হাজার করে ৪ হাজার এবং জলিল স্টেশনের সৌরনীল বুটিকসকে ১শ’ত টাকা অর্থদণ্ড প্রদান করা হয় বলেও জানান তিনি।

 

 

পূর্বকোণ/আরপি-সৌমিত্র

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট