চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রামে মাদকসহ ২ জন আটক

১৯ মে, ২০২০ | ১০:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে মাদকসহ ২ জন আটক

চট্টগ্রামের জোরারগঞ্জ থানার ঠাকুরদিঘী বাজার এলাকা থেকে সাড়ে চার হাজার পিস ইয়াবা ও চার কেজি গাঁজাসহ দুই জনকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার (১৯ মে) সকাল সাড়ে ১১ টায় মো. আশরাফুজ্জামান প্রকাশ শিবলু (৪২) ও মো. জায়েদুল ইসলামকে (৩০) আটক করা হয়।

র‌্যাব জানায়, জোরারগঞ্জ থানার ঠাকুরদিঘী বাজার এলাকায় আসলাম স্টোর নামক দোকানের সামনে চেকপোস্ট তল্লাশি চালায় র‌্যাব। এ সময় ঠাকুরদিঘী হতে করের হাটের দিকে আসা একটি মোটর সাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটর সাইকেলটিকে থামানোর সংকেত দেয়। মোটর সাইকেলটি না থামিয়ে দ্রুত গতিতে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোটর সাইকেলটি আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তাদের মোটর সাইকেলটি তল্লাশি করে মোটর সাইকেলের সিটের নিচ থেকে ৪ হাজার ৫০০ পিস ইয়াবা এবং সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ০৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটক আসামি মো. আশরাফুজ্জামান ও মো. জায়েদুল ইসলাম জোরারগঞ্জের ইসলামপুর গ্রামের বলে জানা গেছে। আটককৃত আসামি ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 131 People

সম্পর্কিত পোস্ট