চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

হটস্পটে পরিণত চট্টগ্রাম: করোনার চিকিৎসা সরঞ্জামের সংকট
হটস্পটে পরিণত চট্টগ্রাম: করোনার চিকিৎসা সরঞ্জামের সংকট

১৮ মে, ২০২০ | ২:২৬ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী

বাঁশখালীতে করোনা উপর্সগে আরও ১ জনের মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় পৌরসদর জলদীতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে আকতার হোসেন (৪২)নামে  আরও ১ জনের মৃত্যু ঘটেছে। সে বাঁশখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের মিয়া বাড়ী সংলগ্ন খন্দকার পাড়ার আজিম উল্লার ছেলে।
আজ সোমবার (১৮ মে) সকালে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। করোনা ভাইরাস উপসর্গে মৃত আক্তার হোসেন বাঁশখালী পৌরসদরস্থ ৫নং ওয়ার্ডের খন্দকার পাড়ার মৃত আজিম উল্লাহর পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার ৫নং ওয়ার্ডে আজিম উল্লার ছেলে আক্তার হোসেন চট্টগ্রাম শহরে একটি বেসরকারী ঠিকাদারী কোম্পানীতে চাকুরী করতেন। গত ১০ দিন ধরে জ্বর ও বুক ব্যথায় ভুগছিলেন। সে বাড়ীতে চলে আসলে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় রবিবার (১৭ মে) রাতে আকতার হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের ফৌজদারহাট বিআইটিআইডিই’তে পাঠানো হয়েছে।
বাঁশখালী স্বাস্ব্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগনিয়ন্ত্রণ) ডাঃ সওগাতুল ইসলাম বলেন, আজ সোমবার ভোর রাত ৪টার দিকে আকতার হোসেন বাঁশখালী হাসপাতালে শ্বাস কষ্ট নিয়ে মারা গেছেন। তার ১০দিন যাবত বুকে ব্যাথা ও জ্বর নিয়ে শহরে থেকে বাড়ীতে আসেন। রোববার রাত ১২টার দিকে তাঁর শ্বাস কষ্ট বেড়ে যায় ভর্তির পর শেষ রাতে সে মারা যায়। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম পাঠানো হয়েছে। বাঁশখালী হাসপাতাল মাঠে লাশ ধৌত কাজ সেরে দানেশ ফাউন্ডেশনের পক্ষ থেকে স্বাস্থ্য বিধি মেনে ও সকল নিয়ম কানুন মেনে তার লাশ দাফন করা হবে বলে তিনি জানান। আজ বিকালের মধ্যে করোনা উপসর্গের রিপোর্ট পাওয়া যাবে।
উল্লেখ্য, বাঁশখালীতে সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও গ্রামে ১৮ই এপ্রিল ছকিনা বেগম করোনা ভাইরাস উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন। এ পর্যন্ত করোনা সনাক্ত হয়েছে ১৭ জনের। সুস্থ হয়েছেন ৩ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৪ জন

পূর্বকোণ/ এএ

শেয়ার করুন
The Post Viewed By: 207 People

সম্পর্কিত পোস্ট