চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

রমজানব্যাপী অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ

১৮ মে, ২০২০ | ১:২৭ পূর্বাহ্ণ

বিজ্ঞপ্তি

রমজানব্যাপী অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ

বয়েজ অব মৌসুমির উদ্যোগে করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে রমজানব্যাপী নিজেরাই রান্না করে অসহায় ও নিরাহার মানুষের মাঝে ইফতার বিতরণ করছেন ১২ নং সরাইপাড়া ছাত্রলীগের নেতাকর্মীরা।

বয়েজ অব মৌসুমির ব্যানারে ২য় রমজান থেকে শুরু করে আজ ২৩ রমজান পর্যন্ত নিজেরাই রান্না করে নগরীর বিভিন্ন মোড়ে ও ফুটপাতে অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও নিরাহার ১০০ জন মানুষের মাঝে মুরগী ও খিচুরি রান্না করে বিতরণ করে যাচ্ছে ১২ নং সরাইপাড়া ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা। প্রায় ২০ থেকে ২৫ জন ছাত্রলীগের কর্মীরা সেচ্চাসেবক হিসেবে রমজানব্যাপী অসহায় মানুষের মুখে খাবার তুলে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিশিষ্ট ব্যবসায়ী হাসান বিন কাওসারের সার্বিক সহোযোগিতায় ও ওমরগণি এম.ই.এস কলেজ ছাত্রলীগ নেতা ইমাম হোসেন ইমন ও শেখ রিয়াদের সার্বিক তত্বাবধানে প্রতিদিন সকাল ১২ থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে রান্নার কাজ শেষ করে পাঁচটি মোটরসাইকেল দিয়ে নগরীর বিভিন্ন পয়েন্টে দুঃস্থ,অসহায়,এতিমখানা, মসজিদের মাঝে বিতরণ করা হয়। এই মহতী কার্যক্রমের সাথে জড়িতদের সাথে কথা বলে জানা যায় যে মহামারী করোনা মোকাবিলায় যারা দুঃস্থ ও অসহায় তাদের মুখে হাসি ফোটাতেই তাদের এই উদ্যোগ। রমজান ব্যাপী তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

সারাদিন নিরলস পরিশ্রম করে সহযোগিতা করছে ওয়ার্ড ছাএলীগ নেতা মিজানুর রহমান বাবু, আজিজুল হাকিম প্রিন্স, ফয়সাল সাইমন, রক্সি সিদ্দিকী, জামিউল মোমিত, শাহ নেওয়াজ, মুরাদ, জিনা, টিপু, সাজু, কাওসার,নাহিদুল ইসলাম নাঈম,আরিফ আহমেদ ইশান, কায়সার, তালেব, নুরু, রিজবান, সিয়াম, আব্রার আমিরুল ইসলাম, রাব্বি, জিহান, শাহারিয়া, মানিক, ফাহিম, তাসনিন তিশা, সারা রহমান প্রমুখ।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 256 People

সম্পর্কিত পোস্ট