চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

রাউজানে করোনায় আক্রান্ত গৃহবধূ বাড়ি লকডাউন

১৭ মে, ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে করোনায় আক্রান্ত গৃহবধূ বাড়ি লকডাউন

রাউজানে এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এক নারী। এনিয়ে এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ জন। আজ রবিবার (১৭ মে) তৃতীয় করোনা  আক্রান্ত হন  উপজেলার হলদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রূপসী আকতার। তার  করোনা সংক্রমণের বিষয়টি জানান রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর আলম দ্বীন।

আক্রান্ত রোগীর নাম রূপসী আকতার (২৮)। তিনি ওই এলাকার সিএনজি অটোট্যক্রি চালক মো. রুবেলের স্ত্রী। পরে রাউজান উপজেলা প্রশাসন বাড়িটি লকডাউন করেছে।

ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন ‘কিছুদিন আগে রূপসী আকতার অসুস্থতার কারণে হাটহাজারী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার অপারেশন সম্পন্ন হয়। পরে সেখান থেকে তিনি রাউজানের বাড়িতে চলে আসে। কিন্ত তার শরীরে জ্বর ছিল। একারণে হাটহাজারীতে তার নমুনা পরীক্ষা সংগ্রহ করা হয়েছিল। পরীক্ষায় তার করোনা পজিটিভ হওয়ার খবর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে নিশ্চিত হই।’ এদিকে রূপসী আকতারের পরিবারকে লকডাউন করার পর তার বাড়িতে খাদ্য সহায়তা নিয়ে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম। প্রসঙ্গত, গত (১০ মে) উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কান্দিপাড়া এলাকায় বাদশা (৩৫) নামে এক সিএনজি চালক প্রথম করোনায় আক্রান্ত হন। এরপর দিন (১১ মে) সোমবার উপজেলার উরকিরচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হারপাড়া গ্রামের আলহাজ আবু তাহেরের ছেলে মো. আনোয়ারের শরীরে করোনাপজেটিভ আসে।

পূর্বকোণ/আরআর-আলম

শেয়ার করুন
The Post Viewed By: 304 People

সম্পর্কিত পোস্ট