চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সরকারের নগদ অর্থ কারা পাচ্ছে তা জনসম্মুখে আসা উচিত : ডা. শাহাদাত

১৬ মে, ২০২০ | ১১:০১ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সরকারের নগদ অর্থ কারা পাচ্ছে তা জনসম্মুখে আসা উচিত : ডা. শাহাদাত

মহানগর বিএনপি’র সভাপতি ও দলের মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকার ৫০ লাখ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ১ হাজার ২৫০ কোটি টাকা নগদ অর্থ সহায়তা দিচ্ছে। এ টাকা যাতে সরকার দলীয় নেতাকর্মীরা ভাগ বাটোয়ারা করতে না পারে সেদিকে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। কারা টাকা পাচ্ছে এটা জনসম্মুখে আসা উচিত। ত্রাণের চাল নিয়ে যেমন রাজনীতি এবং নয় ছয় হয়েছে নগদ অর্থ প্রদানেও যাতে রাজনীতিকরণ করা না হয়।

তিনি শনিবার (১৬ মে) বাদে দুপুরে বাদশামিয়া রোডের নিজ বাসভবনে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস্ এসোশিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) উদ্যোগে গুম ও নির্যাতনে নিহত ও আহত পরিবারের মাঝে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মহানগর ড্যাব’র সভাপতি ডা.আব্বাস উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ড্যাব চট্টগ্রাম জেলার সভাপতি ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক, মহানগর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি। ড্যাব মহানগর শাখার সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ডালির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ড্যাব চট্টগ্রাম জেলার সহ সভাপতি ডা. মুজিবুর রহমান, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. সরোয়ার আলম, ডা. নুরুল করিম চৌধুরী, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি।

 

 

পূর্বকোণ/আরপি-এমএ

শেয়ার করুন
The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট