চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

ফটিকছড়ির আলাউদ্দিন হত্যাকান্ডের প্রধান আসামি যুবলীগ নেতাসহ দুইজন গ্রেপ্তার

১৬ মে, ২০২০ | ৭:৪০ অপরাহ্ণ

নাজিরহাট সংবাদদাতা

ফটিকছড়ির আলাউদ্দিন হত্যাকান্ডের প্রধান আসামি যুবলীগ নেতাসহ দুইজন গ্রেপ্তার

ফটিকছড়ির সুয়াবিল ইউনিয়নে চাঞ্চল্যকর আলাউদ্দিন হত্যাকান্ডের প্রধান আসামী ইউনিয়ন যুবলীগের আহবায়ক মুহাম্মদ নজরুল (৩৮) ও দ্বিতীয় আসামী মুহাম্মদ কপিল উদ্দিন প্রকাশ গাছচোর কালাইয়া গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভূজপুর থানা পুলিশ শুক্রবার (১৫ মে) মধ্যরাতে আসামী নজরুলকে চট্টগ্রামের কর্ণফুলীর একটি গ্যাস কারখানা থেকে এবং শনিবার (১৬ মে) ভোরে বাড়ি থেকে বোরকা পরে পালানোর সময় কপিল উদ্দিনকে আটক করে।

গ্রেপ্তারকৃতরা আপন চাচা-ভাতিজা। আটক নজরুল উপজেলার সুয়াবিল ইউনিয়নের উত্তর হাজিরখীল ৯নং ওয়ার্ড়ের মরহুম দৌলত মিয়ার পুত্র এবং তার চাচা কপিল উদ্দিন একই এলাকার মৃত ইসমাইলের পুত্র বলে জানা গেছে।

আটক নজরুল সুয়াবিল ইউনিয়ন যুবলীগের বর্তমান আহবায়ক। সে দাফটে খাটিয়ে এলাকায় নানা অপকর্ম করতো বলে জানা গেছে।  অপর আসামি কপিল উদ্দিন প্রকাশ গাছচোর কালাইয়া রাতের অন্ধকারে হাজিরখিল, শোভনছড়ি সরকারী বন বিভাগের গাছ উজাড় করে বিক্রি করাই ছিলো তার প্রধান পেশা বলে জানা যায়।

ভূজপুর থানার অফিসার্স ইনচার্জ শেখ আব্দুল্লাহ জানান, আলাউদ্দিন হত্যাকান্ডে এই যাবৎ এজহার নামীয় চারজনকে গ্রেপ্তার করেছি। গত দুই দিনে ঘটনার মূলহোতাদের গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। অপরাধী কেউ পার পাবেনা বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল সকালে স্থানীয় চিকনছড়া খালের পাড়ে একদল সন্ত্রাসী আলাউদ্দিনকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় তার ছোট ভাই সাহাব উদ্দীন বাদী হয়ে ভূজপুর থানায় ১৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

পূর্বকোণ/ আরআর/ মুন্না

শেয়ার করুন
The Post Viewed By: 157 People

সম্পর্কিত পোস্ট