চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নগরীতে ছয় প্রতিষ্ঠানকে জরিমানা

অনলাইন ডেস্ক

১৬ মে, ২০২০ | ৩:৫১ অপরাহ্ণ

নগরীর চকবাজার, কোতোয়ালী ও পাঁচলাইশ এলাকায় অভিযান চালিয়ে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিকার চট্টগ্রাম।

নিত্যপ‌ণ্যের মূল্য তা‌লিকা প্রদর্শন না করা, রং দেয়া করমচা (নকল চে‌রি) বিক্রয় ও বে‌শি দা‌মে নিত্য পণ্য বিক্রি করার অপরাধে মোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ শনিবার (১৬ মে) জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপপ‌রিচালক জনাব ‌মোহাম্মদ ফ‌য়েজ উল্লাহ, চট্টগ্রাম বিভাগীয় কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক (মে‌ট্রো) জনাব পাপীয়া সুলতানা লীজা এবং চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম জেলার সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান বলেন, অভিযানে নিত্যপ‌ণ্যের মূল্য তা‌লিকা প্রদর্শন না করা, রং দেয়া করমচা (নকল চে‌রি) বিক্রয় ও বে‌শি দা‌মে নিত্য পণ্য বিক্রয় ইত্যাদি অপরা‌ধে চকবাজার, কোতোয়ালী ও পাঁচলাইশ এলাকার ৬ প্রতিষ্ঠানকে মোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

এর মধ্যে জহির ফল বিতানকে ৪ হাজার টাকা, অপর্না ডিপার্টমেন্টাল স্টোর ২ হজার টাকা, বায়েজিদ ফল ভাণ্ডার ৪ হাজার টাকা, জহুরা স্টোর ৩ হাজার টাকা, আমানতশাহ ফল বিতান ৩ হাজার টাকা, কামাল ফল বিতান ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় নকল চে‌রি ধ্বংসসহ তিন‌টি টি‌সি‌বি ট্রাক‌সেল পর্যবেক্ষণ করা হয়।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট