চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

কর্ণফুলীতে করোনায় আরও একজনের মৃত্যু

১৪ মে, ২০২০ | ১০:৫৮ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

কর্ণফুলীতে করোনায় আরও একজনের মৃত্যু

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে হয়ে আব্দুল শরীফ (৬০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে গতকাল বুধবার (১৩ মে) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাতেই তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুর পরদিন আজ বৃহস্পতিবার (১৪ মে) চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তার ফলাফল পজেটিভ আসে। মৃত্যু হওয়া আব্দুল শরীফ কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের ৬ নম্বর ওর্য়াড কুতুব পাড়া এলাকার মরহুম আসাদুজ্জামান মিস্ত্রীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। তিনি পূর্বকোণকে বলেন, কর্ণফুলীর শরীফ নামে ৬০ বছরের এক ব্যক্তির করোনা পজেটিভ আসে। কিন্তু তিনি আগের দিন চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (১৩ মে) সকালে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে শরীফ চমেক হাসপাতালের জরুরি বিভাগে আসেন। পরে চিকিৎসকরা তাকে হাসপাতালের ফ্লু-কর্ণারে ভর্তি দেন এবং করোনার উপসর্গ থাকায় সকালেই তার নুমনা সংগ্রহ করা হয়। কিন্তু দুপুর দেড়টার দিকে মারা যান তিনি। রাতে কর্ণফুলীর জুলধায় দাফন করা হয়। এরমধ্যে বৃহস্পতিবার (১৪ মে) চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তার ফলাফল পজেটিভ আসে।

 

 

পূর্বকোণ/আরপি-নয়ন

The Post Viewed By: 233 People

সম্পর্কিত পোস্ট