চট্টগ্রাম শুক্রবার, ২৯ মে, ২০২০

অভাব দূর করতে গিয়ে প্রাণ হারালেন সালাউদ্দিন

১৪ মে, ২০২০ | ১০:০১ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

অভাব দূর করতে গিয়ে প্রাণ হারালেন সালাউদ্দিন

লকডাউনের কারণে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। তাই সংসারে অভাব অনটন শুরু হয়। এতে বিকল্প আয়ের লক্ষ্যে ভাড়ায় মোটর সাইকেল চালানো শুরু করেন সালাউদ্দিন (২৮)। কিন্তু সংসারকে সচ্চল করা সে ইচ্ছা পূরণ করার আগেই জীবন সংগ্রামে হেরে গেলেন তিনি। আজ বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে মর্মান্তিক এক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। চট্টগ্রামের সীতাকুণ্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরায় ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুমিরা ইউনিয়নের মধ্যম আকিলপুর গ্রামের ছাদেক উল্লার ছেলে মো. সালাউদ্দিনের একটি ছোট্ট দোকান ছিল কুমিরা বাজারে। ওই দোকানের আয়েই চলত সংসার। দেশে করোনাভাইরাসের উপদ্রব ঠেকাতে লকডাউন ঘোষণা করা হলে চরম আর্থিক কষ্টে পড়ে যান সালাউদ্দিন। শেষে বিকল্প আয়ের উদ্দেশ্যে ভাড়ায় মোটর সাইকেল চালানো শুরু করেন। বৃহস্পতিবার দুপুরে এভাবেই চট্টগ্রামের সিটি গেট থেকে দুই যাত্রীকে মোটর সাইকেলে সীতাকুণ্ড অভিমুখে নিয়ে যাবার সময় কুমিরা এলাকাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেন তিনি। এতে ঘটনাস্থলে মাথায় মারাত্নক জখম পেয়ে মারা যান তিনি। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ তুলে দেয়া হয়।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আবদুল আওয়াল ঘটনার বর্ণনা দিয়ে বলেন, চট্টগ্রাম থেকে দুই যাত্রী নিয়ে মোটর সাইকেল চালক সালাউদ্দিন সীতাকুণ্ড অভিমুখে যাবার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একইমুখী ট্রাকের পেছনে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। তবে দুই যাত্রী ভালো আছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে আমরা লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করেছি।

 

 

 

 

পূর্বকোণ/আরপি-সৌমিত্র

The Post Viewed By: 100 People

সম্পর্কিত পোস্ট