চট্টগ্রাম শুক্রবার, ০৫ জুন, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে পুলিশ পরিদর্শক ক্লোজড, আসামিদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

১৪ মে, ২০২০ | ৭:১৭ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে পুলিশ পরিদর্শক ক্লোজড, আসামিদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

বাঁশখালী উপজেলায় তিন খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তিন খুনের  ঘটনায় এলাকার দায়িত্বে থাকা রামদাশ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মামুন হাসানকে ক্লোজড করে চট্টগ্রাম পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। দক্ষিণ সাধনপুর ও মধ্যম ইলশা গ্রামের পৃথক খুনের ঘটনায় ২টি মামলায় ৪ আসামিকে গ্রেপ্তার করা হযেছে।

এদিকে আজ বৃহস্পতিবার (১৪ মে) জহির আহমদ এর পরিবারের সদস্যরা আসামিদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

বুধবার দক্ষিণ সাধনপুরে সকালে বাড়ীতে ও ভাসাইন্যাটেক দোকান এলাকায় এ্যাম্বুলেন্স থামিয়ে আলী মিয়ার ছেলে জহির আহমদ খুনের ঘটনায় তার স্ত্রী নুর আয়শা বাদী হয়ে মোহাম্মদ ইলিয়াছকে প্রধান আসামি করে ২৩ জনের নাম উল্লেখ করে বাঁশখালী থানায় মামলা দায়ের করেন। বাহারছড়া ইউনিয়নের মধ্যম গ্রামের দুই মাদ্রাসা ছাত্র খুনের ঘটনায় জয়নাল আবেদীন ঝন্টু বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেন। এ মামলায় নুরুল আবছারকে প্রধান আসামি করে ২৪ জনের নাম উল্লেখ করা হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার বলেন, বাঁশখালীর তিন খুনের ঘটনায় ২টি মামলা হয়েছে। চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পুলিশ পরিদর্শক মামুন হাসানকে চট্টগ্রাম পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 149 People

সম্পর্কিত পোস্ট