চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

চুরির টাকাসহ হোতা গ্রেপ্তার

১৪ মে, ২০২০ | ১:০১ অপরাহ্ণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা

চুরির টাকাসহ হোতা গ্রেপ্তার

লামায় দোকান চুরির ঘটনায় চুরিকৃত টাকা সহ চোরকে গ্রেপ্তার করেছে লামা থানা পুলিশ।
গতকাল বুধবার (১৩ মে) ভোরে চোরাইকৃত টাকা সহ চোর মোঃ জুয়েলকে (১৯) অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। সে লামা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডলুঝিরির আগা নামক গ্রামের মোঃ শামীম এর ছেলে।

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ১২টায় লামা পৌর বাস টার্মিনালের আশরাফুল ইসলামের পানের দোকান চুরি হয়। দোকানদার আশরাফুল ইসলাম পৌরসভার বড় নুনারবিল এলাকার নুর মোহাম্মদ কাজীর ছেলে। দোকান চুরির ঘটনায় আশরাফুল বাদী হয়ে লামা থানায় মামলা করে। সে জানায়, চোর তার দোকানের ক্যাশ বক্স ভেঙ্গে ১০ হাজার ৫৫০ টাকা চুরি করে নিয়ে যায়। মামলাটি আমলে নিয়ে চোর ও চুরিকৃত টাকা উদ্ধারে মাঠে নামে পুলিশ।

থানা পুলিশের এএসআই রাম প্রসাদ দাশ জানায়, চুরি বিষয়ে অভিযোগ পেলে অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমানের নির্দেশে এসআই মো. শাহীন এর নেতৃত্বে এএসআই লিংকন দেব সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়। বাস টার্মিনালের আশপাশের তালিকাভুক্ত চোর হাসপাতাল পাড়ার কবির আহাম্মদের ছেলে কাউছার এবং ডলুঝিরি আগার মোঃ শামীম এর ছেলে জুয়েলের বাড়ীতে অভিযান পরিচালনা করি। এসময় চোর জুয়েলকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে। এছাড়া দোকানের সামনে চোরের পায়ের ছাপে চোরের পা মিলিয়ে সনাক্ত করতে সক্ষম হই। জুয়েলকে সাথে নিয়ে তার সাথে জড়িত অপর চোর কাউছারের বাড়িতে অভিযান করি। তখন ডলুঝিরি আগায় দূর্গম পাহাডের উপরে লুকিয়ে রাখা চোরাইকৃত ১০ হাজার ৫৫০ টাকার মধ্যে ৮ হাজার ২৪৯ টাকা উদ্ধার করা হয়।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, চুরির ঘটনায় লামা থানায় মামলা রুজু করা হয়েছে। আসামী জুয়েলকে যথাযথ ভাবে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হবে। অপর আসামি কাউছারকে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

পূর্বকোণ/ আরপি

The Post Viewed By: 65 People

সম্পর্কিত পোস্ট