চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

করোনাতেই মারা গেলেন কাউন্সিলর প্রার্থী মুরাদ

১৪ মে, ২০২০ | ২:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

করোনাতেই মারা গেলেন কাউন্সিলর প্রার্থী মুরাদ

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া  চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ৩৭ নম্বর উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. হোসেন মুরাদ (৫০) করোনা আক্রান্ত ছিলেন। বুধবার (১৩ মে) ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষার পর তার ফলাফল পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

এর আগে বুধবার সকালে উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডের মুনিরনগর মুন্সিপাড়া এলাকার নিজ বাড়িতে মারা যান তিনি।  মৃত হোসেন মুরাদ ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন।  তিনি স্থগিত চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে এবার উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডে আওয়ামী লীগের সমর্থিত কাউন্সিলর প্রার্থী। 

সিভিল সার্জন বলেন, গত ১০ তারিখ  হোসেন মুরাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। ফলাফল আসার আগেই উনার মৃত্যু হয়েছে। বুধবার রাতে আমার কাছে রিপোর্ট এসেছে, তার ফলাফল পজেটিভ এসেছে। 

এদিকে বুধবার বাদ জোহর সংক্ষিপ্ত জানাজা শেষে হালিশহর মুন্সীপাড়া পারিবারিক কবরস্থানে মো. হোসেন মুরাদকে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান। তিনি বলেন, ইসলামিক ফাউন্ডেশন, চট্টগ্রাম মহানগরের কোভিট-১৯ এর একটি টিম এর তত্ত্বাবধানে তার দাফন-কাফন সম্পন্ন হয়। গত কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন হোসেন মুরাদ। রবিবার কোভিড-১৯ পরীক্ষার জন্য তার নমুনা নেওয়া হয়। সেই পরীক্ষার ফল পাওয়া গেল বুধবার রাতে।

 

 

 

 

পূর্বকোণ/আইএইচআর

The Post Viewed By: 123 People

সম্পর্কিত পোস্ট