চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

বৃহস্পতি ও শনিবার রক্ষণাবেক্ষণ কাজের জন্য বিদ্যুৎ বন্ধ থাকবে তিন বিতরণ এলাকায়

১৩ মে, ২০২০ | ৮:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতি ও শনিবার রক্ষণাবেক্ষণ কাজের জন্য বিদ্যুৎ বন্ধ থাকবে তিন বিতরণ এলাকায়

জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য চট্টগ্রাম মহানগরীর তিন বিতরণ এলাকায় বৃহস্পতিবার (১৪ মে) ও শনিবার (১৬ মে) বিদ্যুৎ সরবরাহ কয়েক ঘণ্টার জন্য বন্ধ থাকবে। এই তিন এলাকা হল, বিতরণ বিভাগ স্টেডিয়াম, রামপুরা এবং পাহাড়তলী। আগামীকাল বৃহস্পতিবার স্টেডিয়াম বিতরণ এলাকার আওতাধীন কয়েকটি এলাকায় সকাল ৫টা থেকে সকাল ৭টা পর্ন্ত এই দুই ঘণ্টা বিদ্যুৎ বন্ধ থাকবে।

অন্যদিকে, একইদিন সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিতরণ এলাকার কয়েকটি জায়গায় বিদ্যুৎ বিতরণ বন্ধ রাখা হবে। এছাড়া শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্ন্ত পাহাড়তলী বিতরণ এলাকায় ৮ ঘণ্টার জন্য বিদ্যুৎ বন্ধ থাকবে।

আজ বুধবার (১৩ মে) সংবাদপত্রে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রাম কর্তৃপক্ষ এ তথ্য জানায়। ওই বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে।

আগামীকাল বৃহস্পতিবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না (সকাল ৮টা থেকে বিকেল ৪টা) : বিক্রয় ও বিতরণ বিভাগ, স্টেডিয়ামঃ বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনি, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ। খ) এইচ/০২: এর আওতাধীন বিবিবি-পাথরঘাটা অফিস গ) এইচ/২১: এর আওতাধীন আই ই বি, চট্টগ্রাম ক্লাব, ভিআইপি টাওয়ার, শিশুপার্ক, আর্মি ক্যাম্প আশপাশের এলাকা, ঘ) এইচ/০৪: এর আওতাধীন জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালি রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গীর্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টিএন্ডটি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব ঙ) এইচ/০৫ ও এইচ-০৬: এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ও.আর. নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্ত্তক মোড় (সমস্ত প্রি পেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড চ) এইচ-১০ এর আওতাধীন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এলাকা ছ) এইচ-১১ এর আওতাধীন নেভি ও সার্কিট হাউস জ) এইচ-১২ এর আওতাধীন জামালখান রোড, লিচুবাগান, সিঁড়ির গোড়া, পিডিবি অফিসার্স কলোনি, বি ও সি কলোনি, এস এস খালেদ রোড (আংশিক), জে এম সেন লেন (আংশিক) ইত্যাদি এলাকা, ঝ) এইচ-১৩ এর আওতাধীন মোমিন রোড, রহমতগঞ্জ, লাভ লেইন, ডিসি হিল, বৌদ্ধ মন্দির সড়ক, চেরাগীপাহাড়, নন্দন কানন ও বিটিভি এলাকা ঞ) এইচ-১৪ এর আওতাধীন এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ি, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন, ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ ট) এইচ-১৫ এর আওতাধীন ব্যাটারি গলি, দামপাড়া (আংশিক), মেহেদিবাগ সহ আশপাশ এলাকাসমূহ। ঠ) এইচ-১৯ হোটেল রেডিসন ড) এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক) জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশ এলাকাসমূহ।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে বিকেল ২টা পর্ন্ত যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না: বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুরের আওতাধীন ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ফিডার নং-০২ এর আওতায় রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-০২ এর মইন্যাপাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুনপাড়া, নাথপাড়া, আব্বাসপাড়া, সুন্দরীপাড়া, পূর্ব সুন্দরীপাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড়পোল, জি-ব্লকের আশপাশ এলাকা।

শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না (সকাল ৮টা থেকে বিকেল ৪টা) : বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলীর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ/১০ (আংশিক) এর আওতায় আব্দুল হাকিম মিঞা রোড, মনছুরাবাদ, ঝর্না পাড়া, ডিটি রোড, পাহাড়তলী বাজার, বার কোয়াটার, ঈদগাঁ, ভেলুয়ার দিঘির পাড়, সিডিএ মার্কেট, মুন্সীপাড়া, মনসুরাবাদ, রঙ্গিপাড়া, নজির আহম্মদ চৌধুরী রোড, সিগনাল কলোনি, হাজী ক্যাম্প, টেক্সিন ফকির মাজার, পাসপোর্ট অফিস এবং খুলশী/১০ নং ফিডারের আওতাধীন অন্যান্য এলাকাসমূহ।

 

 

 

পূর্বকোণ/এস

The Post Viewed By: 318 People

সম্পর্কিত পোস্ট