চট্টগ্রাম রবিবার, ০৭ জুন, ২০২০

লামা স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক টানেল স্থাপন
লামা স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক টানেল স্থাপন

১৩ মে, ২০২০ | ৪:১২ অপরাহ্ণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা

লামা স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক টানেল স্থাপন

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। মহামারী করোনা ভাইরাস ঠেকাতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি’র সৌজন্যে জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে।

আজ বুধবার (১৩ মে) দুপুর ১টায় এই টানেল স্থাপনের উদ্বোধন করেন লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল।

লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন এই ডিসইনফেকশন টানেলটি লামা হাসপাতালে প্রদান করেন।

লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক টানেল প্রদানের জন্য আমরা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন কে ধন্যবাদ জানাই।
উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, লামা পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিজয় আইচ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, ভাইস-চেয়ারম্যান জাহেদ উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান মিল্কী রাণী দাশ। এছাড়া সরকারি বিভিন্ন কর্মকর্তা, সাংবাদিক ও লামা হাসপাতালের চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/ আরপি

The Post Viewed By: 78 People

সম্পর্কিত পোস্ট