চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় বখাটেদের লাথিতে অন্তঃসত্ত্বা গৃহবধূর সন্তান নষ্টের অভিযোগ

মদের ডিপোতে পুলিশের অভিযান, লাখ টাকায় আটককৃতকে ছেড়ে দেয়ার অভিযোগ

কক্সবাজার সংবাদদাতা

১২ মে, ২০২০ | ১১:২৯ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের বৌদ্ধ মন্দির এলাকায় চোলাই মদের ডিপোতে অভিযান চালিয়ে প্রায় ৩৫ লিটার মদ জব্দ করেছে পুলিশ। এ সময় হাতেনাতে এক মহিলাকে আটক করলেও এক লাখ টাকার বিনিময়ে ঘটনাস্থলে ছেড়ে দেয়ার অভিযোগও উঠেছে অভিযানকারী পুলিশ সদস্যদের বিরুদ্ধে। নগদে এক লাখ টাকা নিয়ে তাড়াহুড়ো করে কিছু চোলাই মদ নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির এসআই মনিরুজ্জামান ও এএসআই জামালসহ কয়েকজন পুলিশ সদস্য। এ সময় কয়েকজন দালালও অভিযানকারী পুলিশদের সাথে ছিল বলে জানা গেছে। আজ মঙ্গলবার (১২ মে) বিকাল ৩টার দিকে বৌদ্ধ মন্দির এলাকার লা লা ওয়ানের (২৮) বাড়িতে (জামাই ঘর) এই অভিযান চালায় পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে মঙ্গলবার (১২ মে) রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. ইয়াছিন বলেন, মঙ্গলবার বিকালের দিকে এসআই মনিরুজ্জামান ও এএসআই জামালসহ পুলিশ ফাঁড়ির একটি টিম বৌদ্ধ মন্দির এলাকায় অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত বাড়ি থেকে প্রায় ৩০-৩৫ লিটার চোলাই মদ জব্দ করে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

ঘটনাস্থলে টাকার বিনিময়ে একজনকে ছেড়ে দেয়ার বিষয়ে তিনি বলেন, লেনদেনের বিনিময়ে কাউকে ছেড়ে দেয়ার বিষয়ে জানি না। এই বিষয়ে খোঁজ নিয়ে কোনো তথ্য পেলে আপনাকে অবগত করব।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকাল ৩টার দিকে সিএনজি টেক্সি নিয়ে আসা একদল পুলিশ সদস্য লা লা ওয়ানের বাড়ির দ্বিতীয় তলায় অভিযান চালান। অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদ জব্দ করেন। অভিযানে টিন টিন রাখাইন নামে একজন দালালও ছিল পুলিশের সাথে। অভিযানে মদের সাথে এছেন রাখাইনকে (২২) আটক করে দ্বিতীয় তলায়। আটকের পর ঘটনাস্থলে লাখ টাকার লেনদেন হয়। টাকা নেয়ার পর এছেন রাখাইনকে ঘটনাস্থলে ছেড়ে দিয়ে প্রায় ৩৫ লিটার চোলাই মদ নিয়ে স্থান ত্যাগ করেন পুলিশ সদস্যরা। এমনকি বিপুল পরিমাণ মদও রেখে আসে বলে জানা গেছে। স্থানীয় দালাল টিন টিন রাখাইনের মাধ্যমে ঘটনাস্থলে লাখ টাকার লেনদেনের অভিযোগ উঠে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির এসআই মনিরুজ্জামান মুঠোফোনে বলেন, একটি পরিত্যক্ত বাড়ি থেকে কিছু চোলাই মদ জব্দ করা হয়েছে। এ সময় কোন আসামিকে পাওয়া যায়নি। লেনদেনের বিনিময়ে কাউকে ছেড়ে দেয়ার বিষয়টি সঠিক নয়। একপর্যায়ে তিনি মহেশখালীতে কর্মরত থাকাবস্থায় অনেক সাংবাদিকদের সাথে তার সর্ম্পক আছে বলেও জানান।

 

 

 

পূর্বকোণ/আরপি-আরাফাত

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট