চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

হাটহাজারীতে ৪ শতাধিক পরিবারের মাঝে মির্জাপুর ফুড ব্যাংকের খাদ্যসামগ্রী বিতরণ

১২ মে, ২০২০ | ৭:১৮ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

হাটহাজারীতে ৪ শতাধিক পরিবারের মাঝে মির্জাপুর ফুড ব্যাংকের খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাব আর চলমান লকডাউনে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের জীবনধারণ দিন দিন কষ্টসাধ্য হয়ে পড়ছে। সরকার এবং সমাজের বিত্তবানরা সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন প্রতিনিয়ত।

সমাজের এসব অসহায়, কর্মহীন, শ্রমজীবী ও মধ্যবিত্ত মানুষকে সহায়তায় এগিয়ে এসেছেন হাটহাজারী মির্জাপুর ফুড ব্যাংক নামে এ স্বেচ্ছাসেবী সংগঠন।সংগঠনটির ধারাবাহিক কার্যক্রম সক্রিয় রাখতে তারা বিভিন্ন সামাজিক কার্যক্রম ও পরিচালনা করে থাকেন। রোজার শেষের দিকে তৃতীয় পর্যায়ে আরও দুইশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েয়েছেন সংগঠনের দায়িত্বে থাকা উদ্যোক্তা বাবলু দাশ।

উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কর্মহীন, অসহায় ও মধ্যবিত্ত ২০১ পরিবারের মাঝে সোমবার (১১ মে) দ্বিতীয় ধাপে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি। এ নিয়ে মোট ৪০২ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বাবলু দাশ বলেন, মাত্র সাতদিন সময়ের মধ্যে মির্জাপুর ফুড ব্যাংকের যে ব্যাপক সারা পেয়েছি তারই ধারাবাহিকতায় এ পযর্ন্ত পুরোদমে কাজ চালিয়ে নিচ্ছি। আশা করি, সামনের দিনগুলোতে আমরা সকলের সহযোগিতায় আর এগিয়ে যাবো বলে মনে করি। আমরা সংগঠনের মাধ্যমে সেবার মাধ্যমে সামাজিক পরিবর্তন ঘটাতে চাই। আর সরকারের পাশাপাশি আমরাও অভুক্তদের পাশে নিজেদের সাংগঠনিকভাবে নিয়োজিত রাখতে চাই।-বিজ্ঞপ্তি

 

 

 

পূর্বকোণ/আরপি-জাহাঙ্গীর

The Post Viewed By: 91 People

সম্পর্কিত পোস্ট