চট্টগ্রাম রবিবার, ০৭ জুন, ২০২০

কবুতর চুরি নিয়ে কথা কাটাকাটি, বাড়িতে ঢুকে হামলায় আহত ৪

১২ মে, ২০২০ | ৬:২৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কবুতর চুরি নিয়ে কথা কাটাকাটি, বাড়িতে ঢুকে হামলায় আহত ৪

চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউপির দক্ষিণ মুরুদাবাদ গ্রামে কবুতর চুরি নিয়ে কথা কাটাকাটির জেরে বাড়িতে ঢুকে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একই পরিবারের প্রায় চারজন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (১২ মে) সকাল ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় নুরুল ইসলাম কাঞ্চন বাদী হয়ে চন্দনাইশ থানায় ৭ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

আসামিরা হলেন- মো. মফিজ (৪২), রাশেদা বেগম (৩৫), তাইসান রিয়াদ (২০), নাজিম উল্লাহ, বাঁচা মিয়া (৩৫), মো. লোকমান (৪৫), মো. আইয়ুব (৫০)।

আহত নুরুল ইসলাম জানান, শখের বশে আমার ছেলে কবুতর লালন পালন করে। কিছুদিন আগে আমার ছেলের কিছু কবুতর চুরি হযে যায়। চুরি হওয়া কবুতরগুলো মো. মফিজের বাড়িতে পাওয়া যায়। আজ মঙ্গলবার সকালে আমার স্ত্রী ও ছেলে কবুতরগুলো আনতে গেলে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন তারা। আমার স্ত্রী ও ছেলে বাড়িতে চলে আসার পর তারা প্রায় ৪০ থেকে ৫০ জন লোকা দা, লোহার খন্তা, লাঠিসোটা নিয়ে আমার বাড়ির সামনে চিৎকার চেঁচামেচি করে। আমি বের হয়ে প্রতিবাদ করলে তারা আমার মাথায় লাঠি দিয়ে সজোরে আগাত করে। এসময় আমাকে বাঁবাতে আমার ছেলে-মেয়ে ও স্ত্রী এগিয়ে আসলে তাদের ওপর হামলা ও লাঞ্চিত করা হয়।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী পূর্বকোণকে বলেন, এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর

  

   

The Post Viewed By: 87 People

সম্পর্কিত পোস্ট