চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কাভার্ডভ্যান থেকে ২ কোটি ৩৯ লাখ টাকার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

১২ মে, ২০২০ | ১:৫৮ অপরাহ্ণ

নগরীর বাকলিয়া থানার রাজাখালী এলাকায় অভিযান চালিয়ে ৪৭ হাজার ৮’শ ৩৫পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছেন র‌্যাব-৭। যার আনুমানিক মূল্য ২ কোটি ৩৯ লক্ষ ১৭ হাজার ৫০০ টাকা।

সোমবার (১১ মে) দিবাগত রাত ১২টা ২০ মিনিটের দিকে শাহ আমানত সংযোগ সড়ক রাজাখালী এলাকার জমজম আইচ ফ্যাক্টরীর সামনে তাদের আটক করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো- ট- ২২-১৯৫৩) জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার তিতাস থানার করিকান্দি গ্রামের মো. নজরুল ইসলাম ওরফে নুরুর ছেলে মো. জুয়েল (৩১) ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ জেলার মো. আব্দুল রবের ছেলে মো. আব্দুল আজিজ (৪৫)। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ সহকারী পরিচালক( মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (অপারেশন) মেজর মুশফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যানে আটক করে তল্লাশি করা হয়। এসময় ড্রাইভিং সিটের পিছনে সুকৌশলে লুকানো ৪৭ হাজার ৮’শ ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পরিবহনে জড়িত ড্রাইভার ও হেল্পারকে আটক করা হয় এবং গাড়িটিও জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়,  তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পণ্য পরিবহনের আড়ালে উক্ত কাভার্ডভ্যানের মাধ্যমে বিভিন্ন অভিনব কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ কোটি ৩৯ লক্ষ ১৭ হাজার ৫০০ টাকা এবং জব্দকৃত কাভার্ডভ্যানের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা। গ্রেপ্তারকৃত আসামীদের নগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট