চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

শ্বাসকষ্ট নিয়ে গাড়িতেই ব্যাংক কর্মকর্তার মৃত্যু

১২ মে, ২০২০ | ১০:২০ পূর্বাহ্ণ

শ্বাসকষ্ট নিয়ে গাড়িতেই ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ভর্তি নেয়নি বিআইটিআইডি

করোনা ভাইরাসের উপসর্গ শ্বাসকষ্ট নিয়ে ফৌজদারহাটের বিআইটিআইডিতে চিকিৎসা নিতে আসা জামশেদ হায়দার নামে এক ব্যাংক কর্মকর্তাকে ভর্তি না নেওয়ার অভিযোগ উঠেছে। পরে বিআইটিআইডি থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গাড়িতেই মৃত্যুবরণ করেন ওই ব্যাংক কর্মকর্তা। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। জামশেদ হায়দার চৌধুরী এনসিসি ব্যাংকের আগ্রাবাদ শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) হিসেবে কর্মরত ছিলেন।
জামশেদ হায়দারের ভাই জিয়া হায়দার বলেন, ভাইয়ার জ্বর এবং শ্বাসকষ্ট ছিল। ফৌজদারহাটের বিআইটিআইডিতে চিকিৎসার জন্য নিয়ে যাই। কিন্তু সেখানে ভর্তি নেয়নি কর্তৃপক্ষ। করোনা টেস্ট করাতে চেয়েছি। এতেও রাজি হয়নি তারা। পরে চমেক হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
বিআইটিআইডি’র পরিচালক অধ্যাপক ডা. আবুল হাসান বলেন, একজন রোগী হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা নিতে এসেছিলেন বলে শুনেছি। তার শ্বাসকষ্ট থাকলেও জ্বর ছিল না। তিনি বলেন, যেহেতু ওই রোগী আগে থেকেই হৃদরোগে ভুগছিলেন তাই চিকিৎসকরা তার অবস্থা দেখে এখানে না রেখে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পঠিয়ে দিয়েছেন। সাধারণত হার্টের কোনো সমস্যা থাকলে শ্বাসকষ্টের পরিমাণ বেড়ে যায়। তাই বিআইটিআইডি’র চিকিৎসকরা এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান অধ্যাপক ডা. আবুল হাসান।

The Post Viewed By: 208 People

সম্পর্কিত পোস্ট