চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সন্দ্বীপে আগুনে পুড়ল ৬ বসতঘর

১১ মে, ২০২০ | ১০:৪৫ অপরাহ্ণ

সন্দ্বীপ সংবাদদাতা

সন্দ্বীপে আগুনে পুড়ল ৬ বসতঘর

চট্টগ্রামের সন্দ্বীপে আগুন লেগে ছয়টি বসতঘর ঘর পুড়ে ছাই হয়েছে। আজ সোমবার বিকাল ৪টায় উপজেলার মুছাপুর ইউনিয়নের ফরিদ সওদাগরের বাড়িতে এই অগ্নিকাণ্ড ঘটে। এমলাকের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সোমবার বিকাল ৪টায় মুছাপুর খন্তার হাটের পশ্চিমে এমলাকের রান্না ঘরে আগুন লাগে। বাড়িতে ৬ ভাইয়ের ছয়টি ঘর পাশাপাশি থাকায় মূহুর্তের মধ্যে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর চেষ্টায় প্রায় আড়াই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে মো. কাশেম, মো. এমলাক, মো. লিটন, মো. ফরিদ উদ্দিন সওদাগর, মো. কাইয়ুম, মো. আবদুর রহমান ও মো. সুমনের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে সন্দ্বীপ থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে সহযোগিতা করেন। আগুনে বসতঘর ও মালামাল মিলিয়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।

আগুনে ক্ষতিগ্রস্ত আবদুল রহমানের ছেলে জাবেদ জানান, আগুন লাগার পর ঝুঁকি নিয়ে আমি রান্নাঘর গুলো থেকে প্রথম গ্যাসের সিলিন্ডারগুলো সরিয়ে ফেলি। বাড়ির সবগুলো ঘর পাশাপাশি হওয়ায় আগুন কয়েক মিনিটের মধ্যে সবগুলো ঘরে ছড়িয়ে পড়ে। আগুনে আমাদের ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমরা এখন যাযাবরের মত দিন কাটাতে হবে।

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 74 People

সম্পর্কিত পোস্ট