চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

১১ মে, ২০২০ | ১০:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রামে করোনার উপসর্গ নিয়ে একজন ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। আজ সোমবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত চলন্ত গাড়িতে জামশেদ হায়দার চৌধুরী নামের এই ব্যাংকারের মৃত্যু হয়। তিনি চট্টগ্রামের আগ্রাবাদ শাখা এনসিসি ব্যাংকের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) ছিলেন। তিনি নগরীর মেহেদীবাগের এম্বাসি ভবনে বসবাস করতেন।

জামশেদ হায়দারের ভাই জিয়া হায়দার জানান, তাঁর ভাই তিন-চার দিন জ্বরে ভুগছিলেন। শ্বাসকষ্টও শুরু হয়। আজ সকালে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে ব্যক্তিগত গাড়ি করে ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে নেয়া হয়। সেখানকার চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যেতে বললে মেডিকেলে নেয়ার পথে গাড়িতেই মারা যান জামশেদ।

জিয়া হায়দার বলেন, জামশেদের স্ত্রীও জ্বরে ভুগছেন। আমাদের ধারণা, তাঁরা দুজনই করোনায় সংক্রমিত। কিন্তু ফৌজদার হাটের চিকিৎসকেরা আমার ভাইকে চিকিৎসা দিলেন না বলে অভিযোগও করেন তিনি।

আজ সোমবার রাতে (১১ মে) নগরীর গরিবুল্লাহ শাহ মাজার প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে তার লাশ সেখানে দাফন করা হয়। ফেনীর ছাগলনাইয়া থানার বাসিন্দা জামশেদ হায়দার এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা ওয়াজি উল্লাহ ভূঁইয়ার জামাতা ছিলেন।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট