চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

চকরিয়ায় সিলিন্ডারের আগুনে পুড়ল ৬ বসতঘর

১১ মে, ২০২০ | ৬:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চকরিয়ায় সিলিন্ডারের আগুনে পুড়ল ৬ বসতঘর

কক্সবাজারের চকরিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ছয়টি বসতঘর। সোমবার (১০ মে) দিবাগত রাত ২টার দিকে চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাটাখালী সুশীল পাড়ায় এ অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। আগুনে আনুমানিক ৫০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

স্থানীয় বাসিন্দারা জানান, সোমবার রাত ২টার দিকে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনের লেলিহান শিখায় মিলন শীল, অনিল শীল, বনমালি শীল, শ্রীধাম শীল, বিধু শীল, ছোটন শীল, প্রদীপ শীলের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। আগুনে পাশ্ববর্তী লোকনাথ মন্দিরও আংশিক পুড়ে গেছে। মূলত প্রয়াত মিলন শীলের বাড়ি থেকে এই আগুনের সূত্রপাত বলে জানা গেছে।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাইফুল হাসান বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে গ্যাসের সিলিন্ডার থেকেই আগুনের সূত্রপাত বলে মনে হচ্ছে। কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা তদন্তের পর জানা যাবে।

চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রাথমিকভাবে রান্নার করার জিনিসপত্র ও প্রয়োজনীয় খাদ্য সহায়তা করা হবে। এছাড়া পৌরসভার পক্ষ থেকে ঘর নির্মাণে সহায়তা করা হবে বলেও জানান তিনি।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 172 People

সম্পর্কিত পোস্ট