চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

স্বাস্থ্যবিধি মেনে চান্দগাঁও আবাসিক জামে মসজিদ কমপ্লেক্সে নামাজ আদায়

৮ মে, ২০২০ | ১০:৪৮ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

স্বাস্থ্যবিধি মেনে চান্দগাঁও আবাসিক জামে মসজিদ কমপ্লেক্সে নামাজ আদায়

নিষেধাজ্ঞা প্রত্যাহারের এক মাস পর গতকাল শুক্রবার জুমার নামাজ আদায় করলেন নগরীর চান্দগাঁও আবাসিক শাহী জামে মসজিদ কমপ্লেক্সে ধর্মপ্রাণ মুসল্লিরা। এর আগে সরকারি ঘোষণা অনুযায়ী স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মেনে মাস্ক, হ্যান স্যানিটাইজার, জায়নামাজ, বাসা থেকে অজু করে মসজিদে আসার জন্য মাইকিং করে মুসল্লিদের জানিয়ে দেওয়া হয়। জুমার নামাজের আগের মসজিদ কমিটির লোকজন গেটে দাঁড়িয়ে সরকারি নির্দেশনা অনুযায়ী সবগুলো বিষয় নিশ্চিত হওয়ার পর মুসল্লিদের মসজিদে প্রবেশের সুযোগ দেওয়া হয়।

কমিটির নেতৃবৃন্দ জানান, চান্দগাঁও আবাসিক কল্যাণ সমিতির সভাপতি হাসান মাহমুদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে আবাসিক শাহী জামে মসজিদ কমপ্লেক্সের মুসল্লিরা যাতে সরকারি স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মেনে নামাজ আদায় করতে পারে সে ব্যাপারে কঠোরভাবে পদক্ষেপ নেওয়া হয়।

এ প্রসঙ্গে চান্দগাঁও আবাসিক কল্যাণ সমিতির সভাপতি হাসান মাহমুদ চৌধুরী বলেন, ‘মসজিদে ব্যাপক মুসল্লি আসার পরও কঠোর নিয়ন্ত্রণ আরোপ করা হয়। সরকারি ঘোষণা অনুযায়ী স্বাস্থ্যবিধি ও সুরক্ষা যাতে প্রত্যেক মুসল্লি অনুসরণ করতে পারে সে ব্যাপারে সবাইকে সতর্ক করে দেওয়া হয়। এতে স্বাস্থবিধি মেনে অত্যন্ত শৃঙ্খলার সাথে মুসল্লিরা নামাজ আদায় করেন।’-বিজ্ঞপ্তি

 

 

পূর্বকোণ/আরপি-এমএ

The Post Viewed By: 167 People

সম্পর্কিত পোস্ট