চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

করোনায় একদিনে নমুনা পরীক্ষা সর্বোচ্চ ১০ হাজার ছাড়াল

৮ মে, ২০২০ | ৬:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দামপাড়ায় উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন

করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর দুদিন পর জানা গেল মৃত ব্যক্তির করোনা ছিল। আজ শুক্রবার (৮ মে) দুপুরে চট্টগ্রাম সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত ফলাফলে এ তথ্য জানানো  হয়েছে।

জানা যায়, মঙ্গলাবার (৫ মে) সকাল ৮ টার দিকে নগরীর দামপাড়ার নাজিরশাহের বাড়ি এলাকার ওয়াহেদ (৭৭) মৃত্যু বরণ করেন। আজ  শুক্রবার দুপুরে চট্টগ্রাম সিভিল সার্জন অফিস থেকে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে করোনাভাইরাস (কোভিড-১৯) নমুনা পরীক্ষায় রিপোর্ট প্রকাশ করা ফলাফলে ওয়াহেদ (৭৭) করোনা শনাক্ত হয়েছে বলা হয়েছে। এদিকে মৃত্যু হওয়া ওই ব্যক্তির বাসাসহ আশপাশের দশটি বাসা লকডাউন করেছে চকবাজার থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিন পূর্বকোণকে বলেন, স্বাস্থ্য বিভাগের পরামর্শে দামপাড়ার ১০টি বাসা লকডাউন করা হয়েছে।

নিহত ওয়াহেদ মেয়ে সফিনা বেগম বলেন, দীর্ঘদিন যাবত আমার পিতা অসুস্থ ছিলেন। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের চিকিৎসকের পরামর্শে চিকিৎসাধীন ছিলেন গত কিছুদিন যাবত। গত ৩ তারিখ পুনরায় অসুস্থ হলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক দেখে ওষুধ ও করোনার পরীক্ষার নমুনা সংগ্রহ করেন। এক সাপ্তাহ পড়ে রিপোর্ট পাবে বলে জানান চিকিৎসকরা। এরমধ্যে মঙ্গলবার সকালে ৮ টার দিকে দামপাড়া বাসায় আমার বাবা মৃত্যু বরণ করেন। পারিবারিক কবরস্থান গরীবউল্লাশ শাহ মাজারে সাধারণ মৃত্যু’র মত আছরের নামাজের পরে দাফন করা হয়।

উল্লেখ্য , চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ১৫ জনের মৃত্যু হয়েছে।

পূর্বকোণ/- আরপি

The Post Viewed By: 466 People

সম্পর্কিত পোস্ট