চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

কর্ণফুলীতে যুবক খুনের ‘মূলহোতা’সহ গ্রেপ্তার ৩, অস্ত্র উদ্ধার

৮ মে, ২০২০ | ২:৫০ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

কর্ণফুলীতে যুবক খুনের ‘মূলহোতা’সহ গ্রেপ্তার ৩, অস্ত্র উদ্ধার

কর্ণফুলী উপজেলায় শালিসি বৈঠক চলাকালে ছুরিকাঘাতে আরিফুল ইসলাম দোভাষ(২১) নামের যুবক খুনের মূলহোতা মো. কায়সারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ।

শুক্রবার (৮ মে) ভোরে থানা এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অন্য আসামীরা হলেন, মো. কায়সারের পিতা শেখ আহমদ(৫০) ও ভাই মো. দিদার(২৩)। এ সময় কায়সারে কাছ থেকে একটি দেশীয় অস্ত্র ও খুনে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে বলে কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জোবাইর সৈয়দ দৈনিক পূর্বকোণকে জানিয়েছেন। এর আগে মো. পারভেজ (২২) নামের একজনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

গত ২৫ এপ্রিল কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ৩নম্বর ওয়ার্ডের কুইদ্দারটেক বানুর বাপের বাড়িতে শালিসি বৈঠক চলাকালে ছুরিকাঘাতে আহমদ হোসেনের পুত্র আরিফুল ইসলাম দোভাষ (২১) খুন হন। ওইদিন রাতে নিহতের পিতা আহমদ হোসেন বাদী হয়ে মোহাম্মদ কায়সারকে প্রধান আসামী করে সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জোবাইর সৈয়দ বলেন, ‘বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার ভোরে মূলহোতা কায়সারকে শাহ আমানত সেতুর নিচ থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। পরে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। মূলহোতা কায়সারের স্বীকারোক্তিমতে ঘটনাস্থলের কাছে খালপাড় থেকে খুনে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় মোহাম্মদ কায়সারের বিরুদ্ধে থানা পৃথক অস্ত্র আইনে মামলা রুজু করা হচ্ছে।’

 

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 200 People

সম্পর্কিত পোস্ট