চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

আনোয়ারায় বৃদ্ধা হত্যার আসামি গ্রেপ্তার

৭ মে, ২০২০ | ১১:০৯ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

আনোয়ারায় বৃদ্ধা হত্যার আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় বৃদ্ধা সখিনা বেগম নিহতের ঘটনায় হত্যাকাণ্ডের মূল আসামি জাকির হোসেন বৈদ্য আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আজ বৃহস্পতিবার (৭ মে) আনোয়ারা থানার পুলিশ তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, উপজেলার দক্ষিণ চাতুরী গ্রামের মরহুম নূরুচছাফার স্ত্রী সখিনা বেগম (৭০) গত ২২ এপ্রিল  নিখোঁজ হন। পরে ২৪ এপ্রিল দিবাগত রাত ১২টায় বাড়ির গোয়াল ঘরের পাশে মৃত অবস্থায় তার লাশ পাওয়া যায়। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়। ঘটনার ১৪ দিন পর গত মঙ্গলবার (৫ মে) রাতে আনোয়ারা থানার পুলিশ জাকির হোসেন বৈদ্য (২৮) নামে  ব্যক্তিকে সন্দেহজনকভাবে আটক করে।
গ্রেপ্তারকৃত জাকির পুলিশের কাছে  হত্যা ঘটনার স্বীকার করে বলেন, ওই মহিলা বিভিন্ন জায়গায় আমার বদনাম করায় ক্ষিপ্ত হয়ে ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করা হয়। এ সময় তার কানে থাকা দুলগুলো একটি দোকানে বিক্রি করা হয়
গ্রেপ্তারকৃত জাকির সিলেট জেলার বিশ্বনাথ থানার দৌলতপুর ইউনিয়নের আমির আলী চেয়ারম্যান বাড়ির আলীর পুত্র। সে বিগত ১০ বছর আগে বিভিন্ন অপকর্মের জড়িত থাকার কারণে তাকে এলাকা থেকে লোকজন বিতাড়িত করেছিলো। তার বিরুদ্ধে সেখানে মামলা রয়েছে। মামলার গ্রেপ্তার এড়াতে সে চট্টগ্রাম চলে আসে। সে বিগত পাঁচ বছর আগে আনোয়ারা বন্দর সেন্টারে রাজমিস্ত্রি কাজের যোগ দেয়। তারপর  থেকে  আনোয়ারায় বসবাস করে। পরে কেইপিজেডে কর্মরত এক মহিলা শ্রমিককে বিয়ে করে। সে নিহত সখিনা বেগমের বোনের বাড়িতে ভাড়া বাসায় থাকত। এর সুবাদে তাদের মধ্যে সম্পর্ক হয়। গ্রেপ্তারকৃত জাকির ঝাড়ফুঁকের কাজ করে নিজেকে বৈদ্য হিসেবে এলাকায় পরিচিত লাভ করে।
পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 197 People

সম্পর্কিত পোস্ট