চট্টগ্রাম শুক্রবার, ২৯ মে, ২০২০

রাঙ্গুনিয়ায় কিশোরকে বেধড়ক পিটুনি

৬ মে, ২০২০ | ১১:৩১ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় কিশোরকে বেধড়ক পিটুনি

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার পূর্ব শত্রুতার জেরে মো. ফরহাদ (১৬) নামের এক কিশোরকে ঘরে ডেকে নিয়ে অমানুষিক নির্যাতন করে বেধড়ক পিটিয়েছে রাশেদা নামের এক নারী ও তার ছেলে জুমানসহ কয়েকজন। গুরুতর আহত ফরহাদকে রাঙ্গুনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত কিশোরের মা জান্নাতুল নাঈম বাদি হয়ে রাঙ্গুনিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

আজ বুধবার (৬ মে) বিকেল পাঁচটার দিকে উপজেলার সরফভাটায় ইউনিয়নের পূর্ব সরফভাটা এলাকার রাশেদার ঘরে ডেকে নিয়ে অমানুষিক নির্যাতন চালায় বলে অভিযোগ করেন আহত কিশোরের মা। ঘটনার আগে ইউনিয়নের সিকদার পাড়া এলাকা থেকে কৌশলে ফরহাদকে ডেকে নেন একই এলাকার আক্তার হোসেনের ছেলে আরিফ।

অভিযোগে জানা যায়, পূর্ব সরফভাটার মরহুম দুদু মিয়ার মেয়ে রাশেদা আক্তারের (৪০) সাথে কিশোর ফরহাদের পরিবারের নানা বিষয়ে বিরোধ চলে আসছে। বুধবার বিকেলে ফরহাদ বাজার করার জন্য স্থানীয় ক্ষেত্র বাজারে যাবার পথে সিকদার পাড়া এলাকা থেকে আরিফ ডেকে নেন রাশেদার বাড়িতে। সেখানে রাশেদা ও তার ছেলে জুমান ও আরিফ ক্রিকেট ব্যাট, লাঠিসোটা দিয়ে অমানুষিক ভাবে পিঠিয়ে জখম করে। এ সময় ফরহাদের হাত পিট ও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়। পরে স্বজনরা উদ্ধার করে তাকে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. সাইফুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পুলিশ তৎপর রয়েছে।

পূর্বকোণ/আরপি-জিগার

The Post Viewed By: 419 People

সম্পর্কিত পোস্ট