চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৬ আগস্ট, ২০২০

সর্বশেষ:

তিনশ’ অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিল ওজিএসবি

৬ মে, ২০২০ | ১০:৩৭ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

তিনশ’ অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিল ওজিএসবি

নগরীতে তিন’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন অব্সটেট্রিকেল এন্ড গাইনী কোলজিক্যাল সোসাইটি অব বাংলাদেশ (ওজিএসবি) চট্টগ্রাম শাখা। আজ বুধবার (৬ মে) চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রধান ছাত্রাবাসের প্রাঙ্গনে শুভেচ্ছা খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

“সকলের তরে সকলে আমরা” কর্মসূচির ধারাবাহিকতায় চট্টগ্রামের হত দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে গাইনী চিকিৎসকদের এ সংগঠনটি। এদিন নগরীর গোঁয়াছিবাগান বস্তির প্রায় তিনশ’ পরিবারের নিকট সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ওজিএসবি, চট্টগ্রাম শাখার প্রেসিডেন্ট প্রফেসর রওশন মোর্শেদের নেতৃত্বে ইসি কমিটির সকল সদস্য এবং স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে এই খাদ্যসামগ্রী বিতরণ কার্য পরিচালিত হয়।

প্রেসিডেন্ট বলেন “ওজিএসবি, চট্টগ্রাম শাখা সবসময় চট্টগ্রামের দুঃস্থ মানুষদের পাশে থাকবে। বিশেষত মহিলা ও শিশুদের কল্যাণে আরো কর্মসূচি পরিচালনা করবে। করোনাভাইরাসের মত কঠিন পরিস্থিতি মোকাবেলায় ওজিএসবির চট্টগ্রাম শাখার সকল সদস্যরা অংশ নিয়েছেন।”

এই কর্মসূচী পরিচালনা করেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট সহযোগী অধ্যাপক ডাঃ কামরুন নেসা রুনা, সাধারণ সম্পাদক প্রফেসর ডা. নাসরিন বানু, জয়েন্ট সেক্রেটারী প্রফেসর ডা. শর্মিলা বড়ুয়া, ডা. প্রীতি বড়–য়া, ডা. রোজী দত্ত, ডা. ফাহমিদা ইসলাম চৌধুরী, ডা. মুনওয়ার সুলতানা লীনা এবং ডা. ফাহমিদা রশীদ প্রমুখ। -বিজ্ঞপ্তি

 

 

 

 

পূর্বকোণ/আরপি-আইএইচ

The Post Viewed By: 130 People

সম্পর্কিত পোস্ট