চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীর ৩ হাজার পরিবারের মাঝে চেয়ারম্যান লেয়াকত আলীর ত্রাণ বিতরণ

৫ মে, ২০২০ | ৬:৫১ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদাদাতা

বাঁশখালীর ৩ হাজার পরিবারের মাঝে চেয়ারম্যান লেয়াকত আলীর ত্রাণ বিতরণ

বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য চেয়ারম্যান লেয়াকত আলীর অর্থায়নে বাঁশখালী উপজেলা বিএনপির পক্ষ থেকে হতদরিদ্র ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (৫ মে) বৈলছড়ীর চেচুরিয়াস্থ কে এস বি স্কয়ার কমিউনিটি সেন্টার মিলনাতয়নে দুপুর ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে হত দরিদ্রদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম হোসাইনী, বৈলছড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাঁশখালী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম বিন খলিল, বাঁশখালী উপজেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মেম্বার আবু মূসা প্রমুখ।

ত্রাণ বিতরণকালে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান ইব্রাহিম বিন খলিল বলেন- ‘মানবতার এই দুঃসময়ে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশে ব্যাপক ত্রাণ কার্যক্রম চলছে। তারই অংশ হিসেবে গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান লেয়াকত আলীর অর্থায়নে বাঁশখালী উপজেলা বিএনপির পক্ষ থেকে মঙ্গলবার বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে ৩ হাজার হতদরিদ্রের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। চেয়ারম্যান লেয়াকত আলীর পক্ষ থেকে বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে ৯ হাজার হতদরিদ্রকে ত্রাণ বিতরণ করা হয়।

পৌরসভার সাবেক মেয়র কামরুল ইসলাম হোসাইনির পক্ষ থেকে পৌরসভায় ১ হাজার ৫’শ এবং বৈলছড়ীতে বিএনপি’র পক্ষ থেকে ১হাজার ১‘শ হতদারিদ্রের মাঝে ইতিপূর্বে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

চেয়ারম্যান লেয়াকত আলী বলেন, বাঁশখালী উপজেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এ পর্যন্ত ১৫ হাজার পরিবারকে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাঁশখালী উপজেলা বিএনপির এই ত্রাণ কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 382 People

সম্পর্কিত পোস্ট