চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কক্সবাজারে অধিক দামে পণ্য বিক্রি, ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

কক্সবাজার সংবাদদাতা

৫ মে, ২০২০ | ৫:৩৫ অপরাহ্ণ

পবিত্র রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং অভিযান পরিচালনা করেছে কক্সবাজার জেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (৫ মে) শহরের বাহারছড়া বাজার, বড় বাজার, টেকপাড়া চাউল বাজার, সদরের খুরুশকুলে যৌথ অভিযানে ১০ দোকানকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দণ্ডিত প্রতিষ্ঠানসমূহ হলো- নূর হোসেন মাংস বিতান ৫ হাজার, আনোয়ারুল মাংস বিতান ৫ হাজার, আল মদিনা স্টোর ৩ হাজার, আল্লাহর দান ফল বিতান ২ হাজার, সাকী এন্টারপ্রাইজ ৩ হাজার, মেসার্স সোহেল এন্টারপ্রাইজ ২ হাজার, বন্ধন মাংস বিতান ৫ হাজার, মেসার্স মায়ের দোয়া পোল্ট্রি ফার্ম ২ হাজার, বদিউল আলম মাংস বিতান ২ হাজার ও মেসার্স আমিন স্টোর ৩ হাজার টাকা।

দোকানে মূল্য তালিকা না থাকা, ক্রয় রশিদ সংরক্ষণ না করা, নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে পণ্য বিক্রয় করা, সঠিকভাবে মূল্য তালিকা হালনাগাদ না করায়  এ দণ্ড দেওয়া হয়েছে।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাভলী ইয়াসমিন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজারের সহকারী পরিচালক মো. ইমরান হোসাইন। কক্সবাজার জেলা আনসার ব্যাটেলিয়নের সদস্যরা অভিযানে সার্বিক সহযোগিতা করেছেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট