চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

রাঙামাটিতে কথা কাটাকাটির জেরে একজনকে কুপিয়ে হত্যা, ঘাতক গ্রেপ্তার

৫ মে, ২০২০ | ৪:৪৪ অপরাহ্ণ

রাঙামাটি ও রাজস্থালী সংবাদদাতা

রাঙামাটিতে কথা কাটাকাটির জেরে একজনকে কুপিয়ে হত্যা, ঘাতক গ্রেপ্তার

রাঙামাটির রাজস্থলীতে কথা কাটাকাটির জেরে হ্লাপ্রুসাই মারমাকে (৪৫) কুপিয়ে মাথা বিচ্ছিন্ন করে হত্যা করেছে। এ ঘটনায় ঘাতককে ঘটনাস্থল থেকে আটক করেছেন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের সেনা সদস্যরা।

আজ মঙ্গলবার (৫মে)  সকাল সাড়ে সাতটায় উপজেলার বাঙ্গালহালিয়া বাজারের ডাকবাংলো মধ্যম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওই এলাকার মৃত অংথোয়াই খই মারমার ছেলে। ঘাতক মং থোয়াই মারমাকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।  পুলিশ লাশ উদ্ধার করেছে। 

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার সকালে হ্লাপ্রু সাই মারমা হাটে যাওয়ার সময় একই এলাকার চাথোয়াইপ্রু মারমার ছেলে মংথোয়াই মারমার সাথে কথা কাটাকাটি হয়। এ সময় ঘাতক তার ঘর থেকে ধারোলো দা এনে কুপিয়ে মাথা বিচ্ছিন্ন করে হ্লাপ্রুকে হত্যা করে। ঘটনার পর পর এলাকাবাসী সেনা বাহিনীর সহায়তায় ঘাতককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতককে আটক করে নিয়ে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। ঘাতক মংথোয়াই মারমা একই এলাকার চাই থোয়াই প্রু মারমার ছেলে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশরাফ আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতককে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 220 People

সম্পর্কিত পোস্ট