চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

মহেশখালীতে ইয়াবাসহ আটক ২, কাভার্ডভ্যান জব্দ

৫ মে, ২০২০ | ১২:২৯ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মহেশখালীতে ইয়াবাসহ আটক ২, কাভার্ডভ্যান জব্দ

মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের লম্বা ঘোনা এলাকায় ইয়াবাসহ দু’জনআটক করেছে। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি কার্ভাড ভ্যান জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবারর (৫ মে) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন-চট্টগ্রামের কালামিয়া বাজার এলাকার আয়ুব আলীর ছেলে মো. করিম উল্লা (৩৫) ও সুনামগঞ্জের তাহিরপুরের লাকসামের সোলাইমানের ছেলে নূর মোহাম্মদ (৩২)।

পুলিশ জানায়, উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের ডেইল পাড়া ৭নং ওয়ার্ডের মেম্বার ওসমান গনি ও তার জামাতা স্পীট বোট ড্রাইভার সাদ্দামের বাড়ী থেকে এই বিশাল ইয়াবা চালান কর্ভাডভ্যান করে পাচারের জন্য রাওনা হয়। ওই সময় গোপন সূত্রে খবর পেয়ে লম্বা গোনা নামক স্থান থেকে ইয়াবাসহ দুই সহযোগীকে আটক করে। এ সময় একটি কার্ভাডভ্যান জব্দ করে।

স্থানীয় একাধিক সুত্র জানায়, বিপুল পরিমাণ ইয়াবা আটকের পর থেকে ওসমান গনি মেম্বার ওরফে বর্মাইয়া ওসমান ও তার ছেলে এবং স্পীটবোট ড্রাইভার থেকে নব্যকোটিপতি সাদ্দামসহ বেশ কজন আত্মগোপনে চলে যায়।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, ‘ছোট মহেশখালী ৭নং ওয়ার্ডের মেম্বার ওসমানের বাড়ীতে ৪ মে রাতে অবস্থান নেন ইয়াবাচালান কারবারীরা । ৫ মে ভোরে ইয়াবা নিয়ে যাওয়ার সময় লম্বা ঘোনা নামক স্থান থেকে ইয়াবাসহ দুই কারবারিকে প্রায় দেড় লাখ পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃত ও পলাতক ইয়াবকাকারীদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনের মামলা হচ্ছে বলেও জানান।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 149 People

সম্পর্কিত পোস্ট