চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

কৃষক
কৃষককে পিটিয়ে হত্যা

৪ মে, ২০২০ | ১০:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সুদ দিতে না পারায় ঋণগ্রহীতাকে পিটিয়ে হত্যা

কক্সবাজারের কুতুবদিয়ায় সুদের টাকার লভ্যাংশ সময় মতো দিতে না পারায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ সোমবার (৪ এপ্রিল) উপজেলার আলী আকবার ডেইল ইউনিয়নের হাটখোলা এলাকায় সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম বজল করিম (৪৫)। তিনি ওই এলাকার মরহুম ছাবের আহমদের পুত্র।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌসঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত বজল করিম আলী আকবর ডেইল ইউনিয়নের হাটখোলা এলাকার আবদুল মোতালেবের ছেলে শাহাব উদ্দীন থেকে মাসে ৫০০ টাকা সুদে পাঁচ হাজার টাকা ঋণ নিয়েছিল। দুই মাসের মধ্যে প্রথম মাসের সুদের টাকা সময়মতো পরিশোধ করলেও করোনার প্রভাবে এপ্রিল মাসের সুদের দিতে শোধ করতে পারেনি বজল। এই নিয়ে আজ সোমবার উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মারামারি হলে শাহাব উদ্দীন, তার পিতা মোতালেবসহ অন্যান্যরা লাঠি দিয়ে বজলকে বেদম প্রহার করে। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় বজলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি দিদারুল ফেরদৌস বলেন, ঘটনার সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে হামলার সাথে জড়িত মূলহোতা শাহাব উদ্দীন, তার মা পুতিনা বেগম, ভাই আলা উদ্দীন ও ভগ্নিপতি ফয়েজকে আটক করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 184 People

সম্পর্কিত পোস্ট