চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

শুধু ক্যামেরার চোখে নয়, মানবতার চোখে দেখা

৪ মে, ২০২০ | ৯:৫১ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

শুধু ক্যামেরার চোখে নয়, মানবতার চোখে দেখা

গোটা বিশ্ব যখন মহামারী রোগ করোনায় আক্রান্ত এমন দুর্দিনে চট্টগ্রামের ওয়েডিং ফটোগ্রাফাররা মানবতার আলো ছড়িয়ে এগিয়ে আসলো তাদের সহযোগী ফটোগ্রাফার, সিনেমাটোগ্রাফার ও তাদের সংশ্লিষ্ট মানুষের মুখে হাসি ফুটাতে।

চট্টগ্রামের ওয়েডিং ফটোগ্রাফি ইন্ডাস্ট্রির সাথে অনেকগুলো মানুষের জীবিকা জড়িত। যাদের একমাত্র আয়ের উৎসই হল এই ইন্ডাস্ট্রি। করোনা কালে সাধারণ ছুটির কারনে কোন প্রকার অনুষ্ঠান না থাকায় আজ তারা কর্মহীন । রাত জেগে কাজ করে হাসিমুখে ঘরে ফিরে যাওয়া সেই মানুষগুলোর কথা ভেবেই এমন দুর্দিনে তাদের পাশে এসে দাড়িয়েছে চট্টগ্রামের একঝাক তরুন ফটোগ্রাফার।

ফেসবুক পোস্টের মাধ্যমে চট্টগ্রামের সব ফটোগ্রাফারকে এক করে তারা অনলাইনের মাধ্যমে নিজেদের মধ্যেই ফান্ড সংগ্রহ করছে। নিজেরা বাজার করে নিজেরাই প্যাকেজিং করে ইতিমধ্যে ১০০ জনের চেয়েও বেশি ব্যক্তির কাছে উপহার সামগ্রী পৌছে দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন উদ্যোগ দেখে বন্টন ও প্যাকেজিং করার জন্য রিমা কনভেনশন সেন্টার ব্যবহার করার সুযোগ দিয়েছেন শাহাবুদ্দিন ডেকোরেটার্স এর পরিচালক জনাব শাহাবুদ্দিন।

যারা এই কর্মযজ্ঞ পরিচালনা করছেন তাদের সাথে কথা বলে জানা যায়, করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়া অবধি তারা ফান্ড কালেকশন এবং উপহার বিতরণ অব্যাহত রাখবে। তারা এই করোনাকে কেন্দ্র করে যে একতা সৃষ্টি করেছে সেটা মজবুত করে শুধু এবার নয় যে কোন দূর্যোগে-বিপদে এগিয়ে আসবে।-বিজ্ঞপ্তি

 

পূর্বকোণ/আরপি-জেডএইচ

The Post Viewed By: 325 People

সম্পর্কিত পোস্ট